Main Menu

মোহনা টেলিভিশনের চট্রগ্রাম বিভাগের প্রতিনিধি সভা অনুষ্ঠিত

+100%-

কসবা প্রতিনিধি : মোহনা টেলিভিশন চট্রগ্রাম ব্যুরো অফিসের উদ্যোগে চট্রগ্রাম বিভাগের জেলা ও উপজেলা প্রতিনিধিদের নিয়ে এক প্রতিনিধি সভা ৮ সেপ্টেম্বর শুক্রবার সকাল ১০টায় এপিক ইওেহাদ পয়েন্ট লেভাল নুর আহমদ রোড চট্রগ্রাম^ কার্যালয়ে ব্যুরো চীফ জামাল হোসাইন মঞ্জুর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন মোহনা টেলিভিশনের বার্তা প্রধান রহমান মোস্তাফিজ। বিশেষ অতিথি ছিলেন মোহনা টেলিভিশনের ডেস্ক প্রধান শফিকুল ইসাম।

প্রতিনিধি সভায় মোহনা টেলিভিশনের মফস্বল সংবাদ, উন্নয়ন-সমস্যা,প্যাকেজ,সংবাদ সারাদেশ প্রচার প্রসারসহ প্রতিনিধিদের স্ব কাজে অধিক যতœশীল হওয়ার আহবান জানান কর্মকর্তারা। সভায় জেলা ও উপজেলা পর্যায়ের প্রতিনিধিরা সংবাদ সংগ্রহ করতে গিয়ে দু:খ কষ্ট,রাস্তা ঘাট সুবিধা-অসুবিধাসহ্ স্ব স্ব অভিমত তোলে ধরেন। মোহনা টিভি কসবা উপজেলা প্রতিনিধি খ.ম.হারুনুর রশীদ ঢালী বলেন; দেশের অন্যান্য প্রতিটি টেলিভিশনের চেয়েও মোহনা টিভি অনেক এগিয়ে আছে। বাংলার প্রতিচ্ছবি এই শ্লোগানকে সামনে রেখে আর এক ঝাক অভিজ্ঞ সংবাদকর্মীর মাধ্যমে নিজ উদ্যোগে এই দীর্ঘ পথ চলা। মোহনা টিভির কর্মকর্তাদের কাছে অনুরোধ,আমাদের সহকর্মী কোনো প্রতিনিধি যেন অহেতভাবে হয়রানী না হয়। কোনো সরকারী বা বেসরকারী প্রতিষ্ঠান বা সংগঠন আমাদের মোহনা টিভির প্রতিনিধিদেরকে সংবাদ সংগ্রহ বা প্রচারের জন্য দাওয়াত (সম্মান) না দিলে বা প্রতিনিধি হিসেবে মূল্যায়ন করা না হলে সকলেই ঐ সংবাদ সংগ্রহ ও প্রচার থেকে বিরত থাকার আহবান জানালে উপস্থিত সকল প্রতিনিধি বৃন্দরা এই প্রস্তাবকে সর্ব সম্মতিক্রমে সমর্থন করেন। আর টিভির টিকারে (কল নিউজ) প্রতিযোগিতায় অংশ গ্রহণ না করে ভুল তথ্য প্রদানে বিরত থেকে সঠিক সংবাদ প্রচারে মানবসেবায় নিজেকে নিয়োজিত রাখার অনুরোধ জানান।

অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিশেষ অতিথি উক্ত প্রস্তাবের সাথে একমত পোষণ করে মফস্বল টিভি সাংবাদিকদের সংবাদ সংগ্রহ,সঠিক তথ্য, সংবাদ,প্যাকেজসহ বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। প্রধান অতিথি রহমান মোস্তাফিজ বলেন; আপনাদের সাথে মোহনা টিভির পরিবার আছে এবং থাকবেন। আপনারা আরোও অধিক যতœশীল হয়ে কাজ করবেন এই প্রত্যাশা করছি। ডেস্ক প্রধান শফিকুল ইসলাম বলেন; যেকোনো বিষয়ে আমাকে ফোন করবেন আমি আপনাদের সহযোগিতা জন্যই আছি। জুমা নামাজের বিরতির পর অনুষ্ঠান শুরু হলে বিকাল ৭টায় প্রতিনিধি সভা সমাপ্ত ঘটে। সকলকে ধন্যবাদ জানিয়ে প্রতিনিধির সভার সভাপতি সভা সমাপ্ত ঘোষণা করেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares