Main Menu

মাউশি মহাপরিচালক অধ্যাপক ফাহিমা খাতুন সচিব সমমর্যাদার প্রথম গ্রেডে (গ্রেড-১) এ পদোন্নতি পেয়েছেন

+100%-

fatima_khatun1465976411ডেস্ক ২৪:: মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতরের (মাউশি) মহাপরিচালক অধ্যাপক ফাহিমা খাতুন সচিব সমমর্যাদার প্রথম গ্রেডে (গ্রেড-১) এ পদোন্নতি পেয়েছেন।

বুধবার এ পদোন্নতি দিয়ে শিক্ষা মন্ত্রণালয় থেকে একটি আদেশ জারি করা হয়েছে। গত ১ জুন সুপিরিয়র সিলেকশন বোর্ডের সভার সুপারিশ অনুযায়ী এই পদোন্নতি দেওয়া হয়েছে।

২০১৩ সালের ৭ জানুয়ারি থেকে মাউশির মহাপরিচালকের পদে রয়েছেন ফাহিমা খাতুন। পদোন্নতির পর ফাহিমা খাতুনকেও মাউশির মহাপরিচালক (ডিজি) হিসেবেই পদায়ন করা হয়েছে।

বিসিএস ক্যাডারের কর্মকর্তা ফাহিমা খাতুন এর আগে ঢাকা কলেজ, ইডেন কলেজ ও বদরুন্নেসা কলেজে অধ্যাপনা করেছেন। তিনি সমাজবিজ্ঞানের অধ্যাপক। ২০০৯ সালের ৯ আগস্ট তিনি ঢাকা বোর্ডের চেয়ারম্যান হিসেবে যোগ দেন। এরপর তিনি ২০১৩ সালের ৬ জানুয়ারি চলতি দায়িত্বে মাউশির ডিজি নিয়োগ পান।

ফাহিমা খাতুন খাদ্যমন্ত্রী কামরুল ইসলামের বোন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক সহকারী একান্ত সচিব (এপিএস) ও ব্রাহ্মণবাড়িয়া সদর ও বিজনগর ৩ আসনের সংসদ সদস্য ও পার্বত্য চট্রগ্রাম সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি র আ ম উবায়দুল মোক্তাদির চৌধুরী এমপির স্ত্রী।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares