Main Menu

ইসলামী ব্যাংকের নোয়াখালী এবং কুমিল্লা জোনের ত্রৈমাসিক ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

+100%-

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর নোয়াখালী এবং কুমিল্লা জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন ২৯ এপ্রিল ২০১৭, শনিবার কুমিল্লাস্থ কোটবাড়ীর বাংলাদেশ পল্লী উন্নয়ন একাডেমী (বার্ড) এ অনুষ্ঠিত হয়। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মোঃ আব্দুল হামিদ মিঞা প্রধান অতিথি হিসেবে সম্মেলনে উপস্থিত ছিলেন।

এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এবং কুমিল্লা জোনপ্রধান মুহাম্মদ অমীরুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোঃ মাহবুব-উল-আলম, মোঃ শামসুজ্জামান, মোঃ মুনিরুল মওলা, আবু রেজা মোঃ ইয়াহিয়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এবং নোয়াখালী জোনপ্রধান মোঃ রুকন উদ্দীন। ব্যাংকের নোয়াখালী এবং কুমিল্লা জোনের অন্তর্গত শাখা সমূহের ব্যবস্থাপক, ম্যানেজার অপারেশন্স ও বিভিন্ন বিভাগের ইনচার্জগণ সম্মেলনে অংশগ্রহন করেন। সম্মেলনে শাখাসমূহের ত্রৈমাসিক ব্যবসায় উন্নয়ন পর্যালোচনা করা হয় এবং কাঙ্খিত লক্ষ্যমাত্রা অর্জনে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করা হয়।

প্রধান অতিথির ভাষণে মোঃ আব্দুল হামিদ মিঞা বলেন, ইসলামী ব্যাংক গণমানুষের ব্যাংক বিধায় গণমানুষের ভাগ্যোন্নয়নে ব্যাংকের আরডিএস কার্যক্রমকে আরো বেগবান করতে হবে। আমানত ও রেমিটেন্স বৃদ্ধি, বিনিয়োগ সম্প্রসারণ এবং সকল মানুষের কাছে ইসলামী ব্যাংকের উত্তম সেবা পৌঁছে দেয়াসহ সম্প্রতি ঘোষিত সেবা মাসকে সফল করতে তিনি শাখা ব্যবস্থাপকসহ সকলের প্রতি জোর আহবান জানান।সংবাদ বিজ্ঞপ্তি






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares