Main Menu

কসবা কুটিতে বাড়িঘর ভাংচুরের ঘটনায় মামলা: আসামীদের ভয়ে বাদী পালিয়ে বেড়াচ্ছে

+100%-

খ.ম.হারুনুর রশীদ ঢালী,প্রতিনিধি কসবা ::ব্রাহ্মণবাড়িয়র কসবা উপজেলার কুটি ইউপির গৌরিপুর গ্রামে জায়গা-জমির ঘটনার জের ধরে একই গ্রামের প্রতিপক্ষের আঘাতে দুইজন আহত,বাড়িঘর ভাংচুর,মালামালের ক্ষতি সাধনসহ বাড়ির জাগা জোরপূর্ব দখলের অভিযোগে ১০জনকে আসামী দিয়ে কসবা থানায়  মামলা দায়ের করে  হাবিবুর রহমান।
১৫ ফেব্র“য়ারী রবিবার সকালে বাড়ির জায়গা-জমি দখলকে কেন্দ্র করে আলমাস মিয়া,আক্কাছ মিয়া,রুহুল আমীনসহ ১০ জনের একটি সংঘবদ্ধ দল লাঠি সোটা,রড,দা দিয়ে কুপিয়ে মোঃ হাবিবুর রহমান ভুইয়ার বাড়িঘর ভাংচুর,ঘরের মালামাল ক্ষতিসাধনসহ জোর পূর্বক বাড়ির জায়গা দখল করে বেড়া দিয়ে ফেলে। প্রতিপক্ষের আঘাতে পারুল আক্তার(৪০) গুরুত্বর আহত হয়। আহত পারুল আক্তারকে  কসবা হাসপাতাল থেকে কুমিল্লা সদর হাসপাতালে ভর্তি করা হয়।
এই ঘটনায় হাবিবুর রহমান ভুইয়া বাদি হয়ে আব্দুল রশিদ,আলমাস মিয়া,আক্কাছ মিয়া,রুহুল আমীনসহ ১০জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।
মামলা দায়ের করেও বাদী হাবিবুর রহমান আসামীদের ভয়ে পালিয়ে বেড়াচ্ছে বলে তিনি গতকাল কুটি বাজারে সাংবাদিকদেরকে জানান।
হাবিবুর রহামনের বাড়িঘরের উপর হামলা,জবরদখলের ঘটনাটি এলাকাবাসী তীব্র ক্ষোভসহ নিন্দা জ্ঞাপন করে আসামীদের গ্রেফতারের দাবী জানান।
কসবা থানা অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান, রশিদ,আলমাস মিয়া,আক্কাছ মিয়া,রুহুল আমীনসহ ১০জনের নাম উল্লেখ করে হাবিবুর রহমান ভুইয়া বাদী হয়ে থানায় একটি অভিযোগ করেছেন। মামলাটির তদন্ত করছেন এসআই মোর্শেদ আলম বলে তিনি জানান।






Shares