Main Menu

কুটি-কায়েমপুর ইউপির অর্থ বছরের বাজেট ঘোষণা

+100%-

খ.ম.হারুনুর রশীদ ঢালী,কসবা প্রতিনিধি ::  ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার ৮নং কুটি ইউনিয়ন পরিষদ ও কায়েমপুর ইউনিয়ন পরিষদের ২০১৪-২০১৫ অর্থ বছরের বার্ষিক বাজেট ঘোষণা করা হয়েছে।

গত বুধবার দুপুরে উক্ত ইউপি পরিষদ হল রুমে কুটি ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম জিতুর সভাপতিত্বে  বাজেট সভায় প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া স্থানীয় সরকার উপ সচিব সাঈদ কুতুব। বিশেষ অতিথি ছিলেন কসবা উপজেলা নির্বাহী অফিসার জালাল সাইফুর রহমান,সহকারি কমিশনার(ভূমি) সোহেল আহামেদ,উপজেলা সমাজ সেবা অফিসার মস্তোফা মাহমুদ সারোয়ার,জেলা ফ্যাসিলেটেটর ইউ.পি.জি.পি শংকর দেবনাথ,জেলা এল.জি.এস.পি-২ বরুণ বড়–য়া,কুটি ইউপি আওয়ামীলীগের নেতা কৃঞ্চপদক সাহা প্রমুখ।

সভায় কুটি ইউনিয়ন পরিষদের ২০১৪-২০১৫ অর্থ বছরের প্রায় ৫১ লাখ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। অপর দিকে ২০১৪ সালের এস.এস.সি/দাখিল পরিক্ষায় জিপিএ -৫ প্রাপ্ত এবং ২০১৩ সালে শিক্ষা বর্ষের জে.এস.সি/জে.ডি.সি পরিক্ষায় বৃওি প্রাপ্ত কতি শিক্ষার্থীদের সংবর্ধনা এবং কুটি ইউনিয়নের সর্বোচ্চ কর দাতা ও নিয়মিত কর দাতাকে পুরস্কৃত করা  হয়েছে। অনুষ্ঠানে কুটি ইউপি সদস্যসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

অপর দিকে গত বৃহস্পতিার উপজেলার কায়েমপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমজাদ হোসেন সরকারের সভাপতিত্বে এলাকার সর্বস্তরের জনতার সামনে নতুন ভাবে কোন কর প্রদান ছাড়াই কায়েমপুর ইউনিয়ন পরিষদের ২০১৪-২০১৫ অর্থ বছরের বাজেট ঘোষণা করেছেন ।
তিনি জানান, এই অর্থ বছরের  ৩৫ লাখ ৪১ হাজার ৪ শত  টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। এতে বিশেষ অতিথি ছিলেন কসবা থানা অফিসার ইনচার্জ মিজানুর রহমান,ওসি (তদন্ত) মফিজউদ্দিন ভুঁইয়া। স্থানীয় ইউপি সদস্যরা বাজেটে বক্তব্য রাখেন।






Shares