Main Menu

কসবায় অপহরণের ৮ঘন্টা পর যুবক উদ্ধার

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার কসবায়  এক যুবককে অপহরণের ৮ ঘন্টা পর অজ্ঞান অবস্থায় উদ্ধার করা হয়েছে।

গত সোমবার রাত ৮টায় উপজেলার কুটি চৌমুহনী বাসস্ট্যান্ড থেকে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করা হয়। বর্তমানে সে কসবা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন। উদ্ধার হওয়া যুবকের নাম সুমন মিয়া-(২২)। সে উপজেলার বিনাউটি ইউনিয়নের চকচন্দ্রপুর গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে।

সুমনের পরিবারের লোকজন জানান, গত সোমবার দুপুরে কসবা ইসলামী ব্যাংক থেকে সুমন মিয়া ১লাখ ১ হাজার টাকা উত্তোলন করে ব্যাংক থেকে বের হলে একদল অজ্ঞাতনামা সন্ত্রাসী তাকে কমান্ডো স্টাইলে অপহরণ করে  সিএনজি চালিত অটোরিকসা তুলে নিয়ে যায়।

এদিকে সুমন মিয়ার মোবাইল ফোন বন্ধ পেয়ে বিকেলে তার চাচাত ভাই জসীম উদ্দিন কসবা থানায় একটি জিডি করেন। রাতের বেলা অপহরণকারীরা সুমনের কাছ থেকে টাকা ও মোবাইল ফোন নিয়ে তাকে কুটি-চৌমুহনী বাসষ্ট্যান্ড এলাকায় ফেলে পালিয়ে যায়।

রাত ৮টার দিকে এক যুবক অজ্ঞান অবস্থায় কুটি চৌমুহনী বাস স্ট্যান্ডে পরে আছে জানতে পরে সুমনের পরিবারের লোকজন সেখানে গিয়ে সুমনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে কসবা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বর্তমানে সে আবাসিক মেডিকেল অফিসার ডাঃ গোলাম মোস্তফার চিকিৎসাধীন রয়েছে।

এ ব্যাপারে কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মিজানুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, সুমন মিয়াকে পাওয়া যাচ্ছেনা বলে সোমবার বিকেলে তার পরিবারের লোকজন থানায় একটি জিডি করেছিল। রাতের বেলা তাকে পাওয়া গেছে বলে শুনেছি, পরে তার আত্মীয় স্বজন আর থানায় আসেনি।






Shares