Main Menu

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় মহিলা মেম্বারের গ্রেফতার দাবীতে মানববন্ধন

+100%-

কসবা প্রতিনিধি :: ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কুটি ইউপির ১,২,ও ৩নং ওয়ার্ড মহিলা মেম্বার মমতাজ বেগম স্বামী আবু হানিফ মিয়া মিথ্যা মামলা দিয়ে হয়রানির করার প্রতিবাদে ও মামলাবাজ মমতাজ বেগমের গ্রেফতারের দাবীতে এলাকাবাসী কুমিল্লা-সিলেট, কসবা, কুটি-চোমুহনী মহাসড়ক অবরোধ করে বুধবার সকাল ১০টায় মানববন্ধন করেছেন কুটি ইউপির ২নং ওয়ার্ডের নারী পুরুষসহ জনগণ।

মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন কুটি ইউপি ২নং ওয়ার্ডেও সদস্য মোঃ হীরণ মিয়া,জাহাঙ্গীর সরকার, মনির মিয়া,স্বপন মিয়া,গিয়াস উদ্দিন,বাছির মিয়া ,প্রমুখ। বক্তারা দেমের আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রীর কাছে বিভিন্ন অনিয়মসহ অভিযোগ এনে মামলাবাজ মহিলা মেম্বার মমতাজ বেগমের গ্রেফতারসহ দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান।

গত ২৪ ফেব্রুয়ারী ঘটনার সময় দেখিয়ে কসবা থানায় ১১ এপ্রিল ২০১৪ইং নিজের আপন ভাই মোশারফকে স্বামী বানিয়ে কুটি ইউপি সংরক্ষিত আসন ১,২ ও ৩নং ওয়ার্ডের মেম্বার মমতাজ বেগম ভাইয়ের (মোশারফ এর পুএকে) ছেলেকে অভিযোগ পত্রে পালিত পুত্র মারধর করার অপরাধ দেখিয়ে  বাছির,মনির, জাহাঙ্গীর সরকার, কবির মিয়া,স্বপন মিয়া,৫ জনকে আসামী করে পরিকল্পিত ভাবে কসবা থানায়  মামলা নং ২৫ একটি মিথ্যা অভিযোগ এফআইআর করেন।

এই মিথ্যা মামলা দায়েরর বিষয়ে কুটি ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম জিতু মিয়া সহ এলাকাবাসী তিব্র নিন্দাজ্ঞাপন করেন। মমতাজ বেগম একজন মামলাবাজ বলে এলাকায় তার ভয়ে কেউ প্রতিবাদ করতে সাহস পাচ্ছে না।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ পুলিশ পরিদর্শক প্রেমধন জানান,স্বামীর নাম গোপন করে ভাইকে স্বামী দেখিয়ে একটি অভিযোগ পত্র দিয়ে মামলা দায়ের করেন। সরেজমিনে ঘটনার সততা মিল পাওয়া যায়নি বলে তিনি জানান।






Shares