Main Menu

শেখ হাসিনার হাত শক্তিশালী করতে হলে প্রার্থীকে বিজয় করতে হবে-আওয়ামীলীগৈর পরিচিতি সভায়-এড.আনিসুল হক

+100%-

কসবা প্রতিনিধি :ব্রাহ্মণবাড়িয়া-৪ কসবা-আখাউড়া আসনের আওয়ামীলীগের মনোনিত প্রার্থী এডভোকেট আনিসুল হককে প্রধান অতিথি করে কসবা উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আজ বিকালে এক পরিচিতি ও মতবিনিময় সভা উপজেলা মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

কসবা উপজেলা আওয়ামীলীগৈর সিনিয়র সহ সভাপতি  এডভোকেট আনিসুল হক ভুইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কসবা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমিন ভুইয়া বকুল, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী আজহারুল ইসলাম,অধ্য আমরাম খান,উপজেলা যুবলীগের সভাপতি এম জি হাক্কানী,এড.ফজলুল হক,এড.শফিকুল ইসলাম,সাবেক কাউন্সিলর নিজাম উদ্দিন সরকার,সাবেক চেয়ারম্যান সেলিম প্রমুখ।
বক্তব্য রাখেন কাউন্সিলর আবু জাহের,যুবলীগের সভাপতি আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম, উপজেলা ছাত্রদলে সভাপতি এমরান উদ্দিন জুয়েল,সাধারণ সম্পাদক এমদাদুল হক পলাশ, যুগ্ন সম্পাদক মনির হোসেন প্রমুখ।
প্রধান অতিথি বলেন আমরা মিলেমিশে কাধেঁ কাঁধ রেখে দেশ ও জাতীর কল্যাণে কাজ করতে হবে। তাই দেশের  মানষকন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে আওয়ামীলীগৈর মনেনিত প্রার্থীকে বিজয় করার আহবান জানান।  পরিচিতি সভায় কসবা উপজেলা,পৌরসভা ও ইউনিয়নসহ ওয়ার্ড পর্যায়েরর নেতাকর্মী এবং কসবা উপজেলা প্রেসকাবের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares