Main Menu

কসবা-আখাউড়া ভাগ্যবান এডঃ আনিসুল হকের নামটি আওয়ামীলীগসহ সকলের মুখে মুখে

+100%-

খ.ম.হারুনুর রশীদ ঢালী ঃ সারা দেশের ন্যায় ব্রাহ্মণবাড়িযা-৪ কসবা-আখাউড়া জাতীয় নির্বাচনী আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রাপ্ত ভাগ্যবান ব্যক্তিদের নাম এখন নাকি দলীয় নেত্রী ও প্রধান মন্ত্রীর হাতে।
আর মনোনয়ন প্রদান বিষয়টি প্রধান মন্ত্রীর একক সিন্ধান্তে হবে বলে আওয়ামীলীগের দায়িত্বশীল এক শীর্ষ নেতার সূত্রে জানা যায়। সূত্রটি আরোও জানান জাতীয় নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন নিয়ে যারা অংশগ্রহণ করবে তাদেরকে মাঠ পর্যায়ে জড়িপ আর তারুণ্যদের অগ্রাধিকারের ভিওিতে সেই ভাগ্যবানদের তালিকা এখন প্রধান মন্ত্রীর হাতে।
এই দিকে ব্রাহ্মণবাড়িয়া-৪ কসবা-আখাউড়া নির্বাচনী এলাকা থেকে নির্বাচনে অংশগ্রহণের জন্য বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব এড. মোহাম্মদ শাহ আলম, দেশের বিশিষ্ট আইনজিবি এড. আনিসুল হক মনোনয়ন পত্র সংগ্রহ করেন। গত শনিবার দুই জনই মনোনয়ন পত্র কেন্দ্রীয় কার্যালয়ে জমাদানের বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।
এড. আনিসুল হক প্রবাস থেকে ফিরে এসেই  তার নির্বাচনী এলাকার নেতাকর্মীদের নিয়ে তার বাসভবনে রাত ৯টায় গুরুত্বপূর্ণ এক আলোচনা সভায় মতবিনিময় করেছেন বলে ছাত্রনেতা তসলিমুর রেজা গতকাল কসবা উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদেরকে জানান। এই সময় আলোচনা সভায় এডঃএনামূল হক কাজল, পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, এড.শফিকুল ইসলাম স্বপন, এড. একে এম ফজলুল হক, এড.রাশিদুল কায়সার জীবন, মো.বশীর চৌধুরী প্রমুখ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।
এড.আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়া-৪ কসবা-আখাউড়া এলাকা থেকে নির্বাচনী করা আর মনোনয়ন পত্র সংগ্রহর শেষে দাখিল করার বিষয়টি প্রকাশে সকলের মাঝে আনন্দে ফেটে উঠে নির্বাচনী এলাকার দলীয় নেতাকর্শী ও জনগণ। আওয়ামীলীগসহ সাধারণ জনগণের একটিই কথা কসবা-আখাউড়ার মাঠে ময়দানে এবার ভাগ্যবান ব্যক্তির নাম এড. আনিসুল হক । যার পিতা দেশের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট জন বিশিষ্ট আইনজিবি মরহুম এড. সিরাজুল হক। তাই এড.আনিসুল হকের নামটি এখন কসবা-আখাউড়ার মাঠে ময়দানে সকলের মুখে মুখে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares