Main Menu

হরতালে সহিংসতা, কসবায় আসামী ৩শতাধিক

+100%-

প্রতিনিধি ঃ ১৮ দলীয় জোটের ডাকা  ৬০ঘন্টা হরতাল কসবা উপজেলায় সহিংসতার রূপ নিয়েছিল। এই সব ঘটনায় বিএনপি-জামায়াতের বিরুদ্ধে কসবা থানায় ৪টি মামলা দায়ের করা হয়েছে। কসবা থানায় দায়ের করা বিবরণে সূত্রে জানা যায় ২৬ অক্টোবর মামলা নং-৩৫ বাদী উপ পুলিশ পরিদর্শক আহাদ এজার ভুক্ত আসামী ৩০জন অজ্ঞাত নামা আরও ১০০জন,২৬ অক্টোবর মামলা নং-৩৬ বাদী শাহিন মিয়া,আসামী ৬৯জন,২৯ অক্টোবর মামলা নং-৪০(১০)১৩ বাদী তাজুল ইসলাম ভুইয়া,আসামী ৩০জন,১ নভেম্বর মামলা নং-১ বাদী সেকুল মিয়া,আসামী ৭২জন। ৪মামলা মোট আসামী সংখ্যা হচ্ছে ৩শত ১জন। এই যাবৎ দায়েরকৃত ৪ মামলার কোনো আসামীদেরকে পুলিশ গ্রেফতার করতে পারেনি।
তবে আগামীকাল ৪ নভেম্বর সোমবার আবার টানা ৬০ ঘন্টা হরতাল পালনে ১৮দলীয় জোট কসবা উপজেলা নেতাকর্মীরা ব্যাপক তৎপর বলে বিশেষ সূত্রটি কসবা উপজেলা প্রেসক্লাবকে জানান।
এই দিকে কসবা পুরাতন বাজার ব্যবসায়ী কমিটির পক্ষ থেকে হরতালে দোকানপাট ভাংচুর সহ ক্ষতিসাধন করিলে হামলাকারীদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে বাজার কমিটির সাধারণ সম্পাদক জিয়াল হুদা শিপন মাইকিং করেন। মাইকিং এ  রাজনৈতিক দলের নেতাকর্মীদের প্রতি হরতালকে কেন্দ্র করে একদল দূর্বৃওরা  বাজারের দোকানপাট সহ ক্রেতা ও ব্যবসায়ীদের জানমালের উপর সহিংস ঘটনা সৃষ্টি না করার জন্য অনুরোধ করেন। 






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares