Main Menu

কসবায় বিএনপির বিক্ষোভ সমাবেশ : জনগণ হাসিনার পতন ঘটাবে…. মুশফিকুর রহমান

+100%-

কসবা প্রতিনিধি ঃ কসবা উপজেলা বিএনপি ও ১৮ দলের টানা তিন দিন হরতাল পালন শেষে আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় কসবা পৌরমুক্ত মঞ্চে গণআন্দোলনের মাধ্যমে এই সরকারের পতন ঘটানো হবে বলে জানিয়েছেন বেগম খালেদা জিয়ার রাজনৈতিক উপদেষ্টা ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মুশফিকুর রমান।
তিনি আরোও বলেন, হরতাল কর্মসূচীর মাধ্যমে দেশের জনগণ নির্দলীয় সরকারের দাবিতে আন্দোলন করেছে। এই আন্দোলন আরো কঠোর থেকে কঠোরতম রূপ ধারণ করবে। যদি নির্দলীয় তত্বাবধায়ক সরকার মেনে না নেয় তাহলে দেশের জনগণ নিয়ে রাজপথে আন্দোলনের মাধ্যমে এ সরকারের পতন ঘটানো হবে। তিনি বলেন এই সকার ভারতের বাজার কায়েম করতে চায়। এ ছাড়া তিনি কসবা-আখাউড়া উপজেলা(ব্রাহ্মণবাড়িয়া-৪)আসনের সকল নেতাকর্মীদের মাঠে থাকার জন্য আহবান জানান। পরে কসবা সদরের সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলে উপজেলা জামায়াত শিবির ও হেফাজত ইসলাম এর নেতাকর্মীরা অংশগ্রহণ করে।
কসবা উপজেলা উপজেলা জিয়া পরিষদের সাধারণ সম্পাদক এম তবিবুর রহমান জীবনের সঞ্চালনায় কসবা উপজেলা বিএনপির সভাপতি ইলিয়াছ এর সভাপতিত্বে  বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক ইকলিল আজম, উপজেলা সাংগঠনিক সম্পাদক মোঃ শরীফুল ইসলাম ভুইয়া, উপজেলা জামায়াত সভাপতি কাজী সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক আল আমীন সরকার, কসবা পৌর বিএনপি সভাপতি আলী আশ্রাফ, উপজেলা যুবদলের সভাপতি ওসমান হারুনুর রশীদ শাহীন, সাধারণ সম্পাদক কামাল উদ্দিন, উপজেলা ছাত্র দলের সভাপতি মেহেদী হাসান রুবেল, সাধারণ সম্পাদক মাসুদুল হক ভুইয়া দীপু প্রমুখ ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares