Main Menu

সম্মেলন বিহীন যুবলীগের কমিটি ঘোষণায় তীব্র প্রতিক্রিয়া। গণহারে পদত্যাগ করার হুমকি

+100%-

প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার  কসবা উপজেলা যুবলীগের সম্মেলন স্থগিত করে সম্মেলন বিহীন কমিটি ঘোষণা করার প্রতিবাদে এক প্রতিবাদ সভা কসবা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও সভাপতি পদ প্রার্থী আবু জাহেরর সভাপতিত্বে কসবা উপজেলা পরিষদে গত কাল মঙ্গলবার  সন্ধ্যায় কসবা উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
প্রতিবাদ সভায়  প্রধান অতিথি ছিলেন কসবা উপজেলা চেয়ারম্যান ও কসবা উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আলহাজ্ব রুহুল আমীন ভুইয়া বকুল। এই সময় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন কসবা উপজেলা যুবলীগ সভাপতি পদ প্রার্থী সৈয়দাবাদ কলেজের সাবেক  ভিপি আলমগীর, সভাপতি পদ প্রার্থী আকছির আহাম্মেদ,সাধারণ সম্পাদক পদ প্রার্থী এম এইচ মানিক,কসবা উপজেলা ছাত্রলীগের সভাপতি এমরান উদ্দিন জুয়েল, ফায়েজ আহাম্মেদ খন্দকার, তারেক মাহমুদ,মনির হোসেন প্রমুখ।
সভায় বক্তারা বলেন জেলা যুবলীগ কর্তৃক অবৈধ অগঠনতান্ত্রিক। কসবা উপজেলা যুবলীগের প্রেস রিলিজ কমিটি আগামী তিন দিনের মধ্যে বাতিল করার আহবান জানান। অন্যথায় কসবা উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগ থেকে গণহাওে পদত্যাগ করার হুশিয়ারী প্রদান করা হয়।
কসবা উপজেলা যুবলীগের সভাপতি পদ প্রার্থী আবু জাহের,সাবেক ভিপি আলমগীর,এম এইচ মানিক সম্মেলনবিহীন মনগড়া  ও প্রার্থীদেরকে অবগত না করিয়ে গত ২৮ অক্টোবর রবিবার কমিটি জেলার একটি  প্রেসরিলিজে ঘোষণা করায় তারা তীব্র নিন্দাজ্ঞাপন করেন। প্রধান অতিথি ও সভাপতি পদ প্রার্থী আবু জাহের জেলা কমিটির সাধারণ সম্পাদক এর বিরুদ্ধে প্রতিবাদ সভায় অর্থ কেলিংকারীর চেক প্রদানের অভিযোগ করেন।



« (পূর্বের সংবাদ)



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares