Main Menu

কসবায় কমিটি দন্ধ, এমপি এড.শাহ আলম একাংশ নেতাদের নিয়ে পূজা মন্ডব পরিদর্শন

+100%-

প্রতিনিধি ঃ ব্রাহ্মণবাড়িয়া -৪ আসন কসবা-আখাউড়ার সংসদ সদস্য আলহাজ্ব এড.শাহ আলম গত শুক্রবার রাতে কসবা উপজেলার কুটি,কসবা সদর সাহাপাড়া  ও কসবা কেন্দ্রীয় মন্দিরের পূজা মন্ডব পরিদর্শন করেন।
সংসদ সদস্য এড.শাহ আলম বলেন সনাতন ধর্মীয় বাঙ্গালীর সর্বজনীন দুের্গাৎসব আর এই দুর্গা উৎসবের আনন্দে ভাসছে দেশ। তিনি পূজা মন্ডব পরিদর্শন শেষে এ কথা বলেন। এসময় তার সাথে কসবা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমীন ভুইয়া বকুল,এড.আনিছুল হক ভুইয়া,কসবা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবু জাহের,কসবা উপজেলা ছাত্রলীগের সভাপতি জুয়েল,কসবা উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক মনির হোসেন, কসবা পৌর ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ,সাধারণ সম্পাদক রিমন,ফায়েজ খন্দকার, প্রমুখ একাংশ দলীয় নেতারা সহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। কিন্ত কসবা যুবলীগের সম্মেলন স্থগিত ঘোষণা করায় কসবা উপজেলা  ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগের সভাপতি,সাধারণ সম্পাদক,সাংগঠনিক সম্পাদক সহ প্রভাবশালী নেতারা দলীয় কর্মকান্ড থেকে বিরত থাকার ফলে সংসদ সদস্যর আগমনে তারা উপস্থিতি হননি।
এই বিষয়ে কসবা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী আজহারুল ইসলাম এর কাছে জানতে চাইলে তিনি জানান  কসবা উপজেলা যুবলীগের সম্মেলন স্থগিত ঘোষণায় আর সম্মেলনে অংশগ্রহণকারী সভাপতি পদে এম এ আজিজ ও সাধারণ সম্পাদক পদে সফিকুল ইসলামকে বিজয়ী যত ক্ষণ ঘোষণা না করা হবে ততণ দলীয় কর্মকান্ড থেকে বিরত থাকার আল্টিমেটাম বহাল থাকবে। যার ফলে গতবছরের ন্যায় এবার স্থানীয় সংসদ সদস্যর আগমনে  বিপুল পরিমান নেতাকর্মী সমাগম না হওয়ায় সারা কসবায় এই নিয়ে ধারণ প্রতিক্রিয়া দেখা দিয়েছে ।



(পরের সংবাদ) »



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares