Main Menu

কসবার বিভিন্ন পূজা মন্ডপে জাকেরপার্টি বাস্তুহারা ফ্রন্টের জেলা সভাপতি হারুনুর রশীদ ঢালী

+100%-

কসবা প্রতিনিধি ঃ- ব্রাহ্মণবাড়িয়া জেলার জাকেরপার্টির সভাপতি ও কসবা উপজেলা প্রেসকাবের সভাপতি খ.ম.হারুনুর রশীদ ঢালী বলেছেন বহু পূর্ব  কাল থেকেই কসবায় হিন্দু মুসলিম এক সঙ্গে বসবাস করে আসছে । বিগত কয়েক যুগে রাজনৈতিক পরিস্থিতির কারনে দেশে বিদেশে নানা ধমের্র মানুষের মাঝে সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টি হযেছে । কিন্তু কসবায় কখনো এমন পরিস্থিতি সৃষ্টি হয়নি । তাই এ উপজেলার মানুষ অত্যন্ত শান্তি প্রিয়।
খ.ম.হারুনুর রশীদ ঢালী গতকাল  সকালে কসবা উপজেলা প্রেসকাবে অনুষ্ঠিত আসন্ন ঈদ-উল-আযহায় আর শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে পৌর এলাকার বিভিন্ন ব্যাক্তিগত ও সার্বজনিন ৩৪ টি পূজা মন্ডপ কসবা উপজেলায় শান্তীপূর্ণ ভাবে পালনে সকলের সহযোগিতা কামনা কালে তিনি উপোরক্ত বক্তব্য প্রদান করেন।
এ সময় তিনি আরো বলেন, কসবা উপজেলা ৩৪টি পূজা মন্ডপের মধ্যে ১১টি ঝুকিপূর্ণ। পূজা মন্ডপের শান্তী শৃঙ্খলা বজায় রাখার জন্য উপজেলা প্রশাসন ও কসবা থানা পুলিশ কর্তৃক পিসি -১০জন, এপিসি-৩৪জন, আনরসার ৮২জন, মহিলা-৬৮জন মোট ১৯৪জন নিরাপর্ওা বাহিনীর সদস্য নিযুক্ত করা হয়েছে। তাই  উপজেলা প্রেসকাবের সকল সাংবাদিকদেরকে সহযোগিতার হাত বাড়ানোর জন্য আহবান করেন এবং কসবা উপজেলার অনাদিকালের সাম্প্রদায়িক সম্প্রতির সেতুবন্ধন অটুট রাখতে সকল অশুভ শক্তির বিরুদ্ধে সংবাদকর্মীদেরকে একযোগে কাজ করার আহবান জানান। এসময় কসবা উপজেলা প্রেসকাবের সদস্যবৃন্দ,সুধী সমাজ ও জাকেরান সহ বাজার ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares