Main Menu

কসবা মূলগ্রামে ইসলামী জলছায় খ.ম.হারুনুর রশীদ ঢালী

+100%-

কসবা প্রতিনিধি ঃ জাকের পার্টির বাস্তুহারা ফ্রন্টের কেন্দ্রীয় প্রচার সম্পাদক, কুমিল্লা সাংগঠনিক বিভাগের সাধারণ সম্পাদক, ব্রাহ্মণবাড়িয়া জেলার সভাপতি ও কসবা উপজেলা প্রেসকাবের সভাপতি খ.ম.হারুনুর রশীদ ঢালী সকল ভেদাভেদ ভুলে জাকের পার্টি ও সহযোগি সংগঠনের নেতাকর্মী ও জাকেরানদের ঐক্যবদ্ধ হওয়ার জন্য আহবান জানিয়েছেন।
গতকাল রবিবার  কসবা উপজেলা মূলগ্রাম ইউপি জাকের পার্টি বাস্তুহারা ফ্রন্টের উদ্যোগে আয়োজিত চারগাছ বাজারে নবীর হোসেনের দোকান উদ্বোধন কালে আজিমুশ্বান ইসলামী জলছায় উপজেলা ও ইউপি নেতাদের আগমন উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। জাকের পার্টি বাস্তুহারা ফ্রন্ট মূলগ্রাম ইউপির সভাপতি মোঃ মজনু মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত ইসলামী জরছায় বিশেষ অতিথি ছিলেন জাকের পার্টি বাস্তুহারা ফ্রন্ট ব্রাহ্মণবাড়িয়া জেলার সাধারণ সম্পাদক মো.বিল্লাল হোসেন, জাকের পার্টি বাস্তুহারা ফ্রন্ট কসবা উপজেলার সভাপতি মো.শাহ আলম রানার, কসবা উপজেলা জাকেরপার্টি বাস্তুহারা ফ্রন্টের সাবেক সভাপতি মাওলানা সিরাজুল ইসলাম, আখাউড়া উপজেলা সভাপতি মোসলেম মিয়া, নবীনগর সভাপতি ডাক্তার মাহফুজ প্রমুখ। বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া জেলা জাকের পার্টি বাস্তুহারা ফ্রন্টের প্রচার সম্পাদক আব্দুল হাই, কসবা উপজেলা বাস্তুহারা ফ্রন্টের সাধারণ সম্পাদক দুলাল, পৌর সভাপতি অদুদ রানা, মূল গ্রাম ইউপি সাধারণ সম্পাদক নবীর হোসেন নবী, বায়েক ইউপি সভাপতি আব্দুল কাদের, কসবা পৌরসভা ৯নং ওয়ার্ড সভাপতি ফায়েজ মিয়া প্রমুখ। জলছায় প্রধান অতিথি  খ.ম.হারুনুর রশীদ ঢালী আরোও বলেন, মদিনার সত্য ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। এই ষড়যন্ত্রের বিরুদ্ধে সকল জাকেরান আশেকান মমিন মুসলমানকে রুখে দাঁড়াবার জন্য তিনি আহবান জানান।
আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনের (কসবা-আখাউড়া) জাকের পার্টির মনোনীত  প্রার্থীকে গোলাপ ফুলে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। এ বিষয়ে খ.ম.হারুনুর রশীদ ঢালী এক কথায় বলেন, জাকের পার্টির মাননীয় চেয়ারম্যান ছাহেব যদি তাকে মনোনয়ন দেয় সে অব্যশ্যই প্রার্থী হবেন। তিনি মনোনয়ন পেলে সকল ভেদাভেদ ভুলে গিয়ে দীর্ঘ ৩০ বছরের পেশাগত পরিচিতির মাধ্যমে সকলের ভোট যাতে জাকের পার্টি পায় সে জন্য আপ্রাণ চেষ্টা করবেন।
তার সাথে আসন্ন ঈদ-উল-আয্হা পালনের লক্ষে বাস কাফেলা করে বিশ্ব জাকের মঞ্জিলে দলে দলে যোগদানের জন্য নেতা কর্মীদেরকে  অনুরোধ করেন। ইসলামী জলছায় ওয়াজ ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা আমিনুল ইসলাম চৌধুরী খাদেম বিশ্ব জাকের মঞ্জিল।






Shares