Main Menu

কসবায় যুবলীগের সম্মেলন স্থগিত। আজিজ ও সফিককে বিজয়ী না করলে আওয়ামীলীগের রাজনীতির সকল কর্মকান্ড স্থগিত

+100%-

কসবা  প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী যুবলীগ কসবা উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন-২০১৩ আগামী ৫ অক্টোবর শনিবার সকাল ১০টায় কসবা উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল । জেলা যুবলীগ কমিটি সম্মেলন স্থগিত করার ঘোষণা করায় কসবা উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগের নেতাকর্মীরা গতকাল সন্ধ্যা ৭টায় কসবা সীমান্ত কমপ্লোক্্র দ্বিতীয় তলায় এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। কসবা পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দু রউফ রব্বানের ষবাপতিত্বে প্রতিবাদ সভায় প্রধান অতিথি ছিলেন কসবা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী আজহারুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন কসবা উপজেলা যুবলীগের সভাপতি এমজি হাক্কানী ,পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হুমায়ন কবীর ,কুটি ইআুপ আওয়ামীলীগের সভাপতি ছাইদুর রহমান স্বপন প্রমুখ।। বক্তব্য রাখেন কসবা উপজেলা যুবলীগের সভাপতি পদ প্রার্থী এম এ আজিজ, সাধারণ সম্পাদক পদ প্রার্থী সফিকুল ইসলাম, কসবা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এমরা খাঁ, বর্তমান সাধারণ সম্পাদক এমরান উদ্দিন পলাশ,কায়েম পুর ইুপ যুবলীগের সভাপতি আবু মুছা ,বাদৈও ইউপ যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন তাজু,কুটি ইউপ যুবলীগের সভাপতি আক্তার হোসেন মেহেদী,খাড়েরা ইউপ যুবলীগের আহবায়ক জীবন,গোপীনাথপর ইউপি যুবলীগের সাধারণ সম্পাদক শরীফ,বায়েক ইউপি যুবলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেনপ্রমুখ ।
বক্তারা বলেন যে ভাবে বিনা কারণে কসবা উপজো যুবলীগের সম্মেলন স্থগিত করেছে সেই ভাবে আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগ দলীয়রাজনীতির সকল কর্মকান্ড আজ থেকে স্থগিত ঘোষণা করা হল। অপর দিকে সম্মেলনে ভোটে আবু জাহের সভাপতি পদে হারার ভয়ে সম্মেলন এর স্থগিত করার যে বানচাল করেছে তাই সভাপতি পদে এম এ আজিজ ও সাথধারণ সম্পাদক পদে সফিককে বিজয়ী ঘোষণা না করা পর্যন্ত স্থানীয় এমপির সকল কর্মকান্ড থেকে বিরত থাকার ঘোষণা ও সিদান্ত হয়।


এই দিকে গতকাল শুক্রবার সকালে কসবা উপজেলা যুবলীগের সম্মেলনকে কেন্দ্র করে পক্ষে-বিপক্ষে দু’টি গ্রুপ হয়ে যাওয়ায় আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির আশঙ্কায় সম্মেলন স্থগিতের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আইন শৃঙ্খলা অবনিতি বা নৌকা লগী বৈঠা বানানো কে কেন্দ্র করে বড় ধরণের কোন নাশকতা ঘটতে পারা আশংকায় এটা করা হয়েছে। সম্মেলনের দিন পরে  জানানো হবে বলে  জানান।
সম্মেলনের কাউন্সিলরা জানান গোপন ভোটের মাধ্যমে কসবা উপজেলা যুবলীগের সভাপতি পদে এম এ আজিজ ও সাধারণ সম্পাদক পদে সফিকুল ইসলাম বিপুল ভোটে বিজয় হবে বলে অপর পক্ষটি পরাজয়ের ভয়ে মিথ্যা অপপ্রচারে লিপ্ত হয়ে  সম্মেলন স্থগিতের বানচাল করেছেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares