Main Menu

কসবায জাকের পার্টির বাস্তুহারা ফ্রন্টের আজিমুশ্বান ইসলামী জলছা

+100%-


কসবা প্রতিনিধি  ঃ ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলা ও আখাউড়া উপজেলা জাকের পার্টি বাস্তুহারা ফ্রন্টের উদ্যোগে এক অলোচনা সভা ও পবিএ আজিমুশ্বান ইসলামী জলছা গত  রবিবার  গুরুহিত গ্রাম পূর্বপাড়ায় অনুষ্ঠিত হয়। উক্ত পবিত্র আজিমুশ্বান ইসলামী জলছা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাকের পার্টির মহসচিব বীরমুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য ও জেলা পরিষদের চেয়ারম্যান জননেতা মুন্সি আব্দুল লতিফ।
কসবা উপজেলা জাকেরপার্টি বাস্তুহারা ফ্রন্টের সভাপতি শাহ আলম রানারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাকের পার্টির অতিরিক্ত মহাসচিব সেলিম কবীর, জাকের পার্টি কেন্দ্রীয় বাস্তুহারা ফ্রন্টের সম্পাদক মো.নুরুল আলম ভুঞা, কেন্দ্রীয় কৃষি বিষয়ক সম্পাদক খন্দকার শাহাজাদা, মৎস্য বিষয়ক সম্পাদক এম.এ.রশীদ, কুমিল্লা সাংগঠনিক বিভাগের সাধারণ সম্পাদক আব্দুল ওহাব, ব্রাহ্মণাবড়িয়া জেলা জাকের পার্টি বাস্তুহারা ফ্রন্ট সভাপতি খ.ম.হারুনুর রশীদ ঢালী, জাকের পার্টি তেজগাও থানা জাকের পার্টির সভাপতি মোহাম্মদ হোসেন, জেলা সহ সভাপতি শাহ আলমগীর, জেলা যুব ফন্টের সাবেক সভাপতি খোকা, নবীনগর জাকেরপার্টি বাস্তুহারা ফ্রন্টের সভাপতি মো.মাহফুজ, ব্রাহ্মণপাড়া জাকেরপার্টি সভাপতি মো.নাছির, কসবা জাকের পার্টি সভাপতি জাঙ্গাগীর আলম, কসবা উপজেলা জাকের পার্টি বাস্তুহারা ফ্রন্টের সাধারণ সম্পাদক মো.দুলাল, সাংগঠনিক সম্পাদক মোঃ দুলাল মিয়া, কসবা পৌর সভাপতি মো.অদুদ রানা, সাধারণ সম্পাদক আবু জামাল, বায়েক ইউপি সভাপতি আব্দুল কাদের, মূলগ্রাম ইউপি বাস্তুহারা ফ্রন্টের সভাপতি মো.মুজন মিয়া, সাধারণ সম্পাদক নবীর হোসেন, বিনাউটি ইউপি বাস্তুহারা ফ্রন্টের সাধারণ সম্পাদক মো. সাজু, মো.ফায়েজ মিযা, গোলাম হাক্কানী, সাজিজুল হক মুন্সি প্রমুখ । অনুষ্ঠানটি পরিচালনা করেন জাকের পার্টি বাস্তুহারা ফ্রন্ট জেলা সিনিয়র সহ সভাপতি মো.ফিরোজ আহাম্মেদ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মদিনার সত্য ইসলাম জানতে হলে বিশ্ব জাকের মঞ্জিলে যেতে হবে। মুখে জাকের পার্টি অন্তরে অন্য পার্টি এই দিন শেষ হয়ে গেছে। বর্তমান দেশের রাজনীতির বিরাজমান অবস্থান থেকে আমাদেরকে মুক্তি পেতে হলে জাকের পার্টি ছাড়া কোনো বিকল্প নেই। তাই জাতী, ধর্ম, বর্ণ, দেশ ও মানবতা রায় জাকের পার্টির মাননীয় চেয়ারম্যান পীরজাদা আলহাজ্ব খাজা মোস্তুফা আমীর ফয়সল মুজাদ্দেদী ছাহেবের নেতৃত্বে জাকের পার্টিতে দলে দলে যোগদিতে অনুরোধ করেন। মাননীয় চেয়ারম্যান ছাহেবের হুমুককে মাথায় নিয়ে তিনি সকল ষড়যন্ত্র মোকাবেলা করে আগামী নির্বাচনে ৩শত আসনের মাননীয় চেয়ারম্যান ছাহেবের মনোনিত জাকের পার্টির প্রার্থীদেরকে গোলাপ ফুল  প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করতে  জাকেরান আশেকানসহ দলীয় নেতাকর্মীদের ঐক্য বদ্ধ হয়ে কাজ করার আহবান জানান। প্রধান অতিথিকে জেলা জাকের পার্টি ও জেলা জাকের পার্টি বাস্তুহারাফ্রন্টের পক্ষ থেকে ফুলের শোভেচ্ছা জানান অতিরিক্ত মহাসচিব ও জেলা সভাপতি সেলিম কবীর এবং ব্রাহ্মণাবড়িয়া জেলা জাকের পার্টি বাস্তুহারা ফ্রন্ট সভাপতি ও কুমিল্লা সাংগঠনিক বিভাগের সাধারণ সম্পাদক খ.ম.হারুনুর রশীদ ঢালী। সকল আগত বিশেষ অতিথিদেরকে ফুল দিয়ে বরণ করেন জেলা, উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন জাকের পার্টি বাস্তুহারা ফ্রন্টের নেতাকর্মী বৃন্দ । উক্ত ইসলামী জলছায় প্রধান অতিথি, বিশেষ অতিথি ও জেলা-উপজেলা, ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীদের উপস্থিতিতে ব্রাহ্মণবাড়িয়া ৪ আসনে (কসবা-আখাউড়া) জাকের পার্টি বাস্তুহারা ফ্রন্ট জেলার সভাপতি খ.ম.হারুনুর রশীদ ঢালীকে জাতীয় সংসদ নির্বাচন করার জন্য নাম ঘোষণা করেন জাকেরপার্টি বাস্তহারা বিষয়ক সাধারণ সম্পাদক মো.নুরুল আলম ভুঞা। উক্ত জলছায় ওয়াজ করেন মোহাম্মদ মুফতি মোয়াজ্জেম হোসেন ও কারী জহিরুল ইসলাম ফরিতি খাদেম বিশ্ব জাকের মঞ্জিল। 






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares