Main Menu

কসবা কুটি ২৭জন ছাত্রছাত্রীকে দিশার বৃওি প্রদান অনুষ্ঠানে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক

+100%-

কসবা প্রতিনিধি ঃ ব্রাহ্মণবাড়িযার কসবা উপজেলা কুটি বালিকা উচ্চ বিদ্যালয়ে গতকাল (২৫ সেপ্টেম্বর)  বুধবার দুপুরে দিশা এনজিও কুটি শাখার উদ্যোগে দিশার পরিবারের সদস্যদভুক্ত ৮ম ও ১০ম শ্রেণীর ২৭জন শিক্ষার্থীর মাঝে ১০০০ টাকা করে (প্রতিজন এক হাজার টাকা) শিক্ষাবৃওি  প্রদান করা হয়েছে।
কুটি বালিকা উচ্চবিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি ছাইদুর রহমানের সভাপতিত্বে শিক্ষাবৃওি অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক নর মোহাম্মদমজুমদার। বিশেষ অতিথি ছিলেন দিশা এনজিওর প্রধান নির্বাহী মো.সহিদ উল্লাহ, কসবা সহকারী কমিশনার (ভূমি) আবু ফাতে মো.সফিকুল ইসলাম, কুটি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক সাইদা বেগম প্রমুখ। এই সময় উপস্থিতছিলেন কসবা থানা অফিসার ইনচার্জ বদরুল আলম তালুকদার,  কসবা উপজেলা প্রেসকাব সভাপতি খ.ম.হারুনুর রশীদ ঢালী,  কুটি বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মো.শামীম রেজা, দিশার আব্দুল সালাম প্রমুখ।
প্রধান অতিথি বলেন শিক্ষাক্রেত্রে এই সরকার ব্যাপক উদ্যোগ নিয়েছে। সরকারের পাশাপাশি বেসরকারী প্রতিষ্ঠান গুলো শিক্ষার্থীর জন্য এই ভাবে এগিয়ে আসার জন্য আহবান জানান। তিনি দিশা এনজির উদ্যোগকে স্বাগত জানান।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares