Main Menu

ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনে দলীয় প্রার্থী হিসেবে ঢালীকে চায় নেতাকর্মীসহ এলাকাবাসী

+100%-


কসবা প্রতিনিধি ঃ আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৪(কসবা-আখাউড়া) আসনের আসন্ন এবারের জাতীয় সংসদ নির্বাচনে এ আসনে জাকের পার্টি বাস্তুহারা ফ্রন্ট কেন্দ্রীয় প্রচার সম্পাদক, কুমিল্লা সাংগঠনিক বিভাগের সাধারণ সম্পাদক, ব্রাহ্মণবাড়িয়া জেলা সভাপতি ও কসবা উপজেলা প্রেসকাবের সভাপতি (প্রতিষ্ঠাতা ) খ.ম.হারুনুর রশীদ ঢালীকে দলীয় প্রার্থী হিসেবে পেতে চান স্থানীয় নেতাকর্মীসহ এলাকাবাসী । ব্রাহ্মণবাড়িয়া জেলার সাংবাদিক ও কসবা উপজেলা সদরের মধ্যে তিনিই এক মাত্র ব্যক্তি এই প্রথম আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে যাচ্ছেন। ব্রাহ্মণবাড়িয়া-৪ আসন কসবা-আখাউড়ার মাঠে ময়দানে দীর্ঘ ৩৫ বছর ধরে পেশাগত কাজে চড়ে বেড়াইয়েছেন । যার  ফলে  সকল পেশাজিবী (তৃণমূল পর্যায়) মানুষের সাথে ব্যাপক পরিচিতি রয়েছে। তিনি একজন প্রতিবাদী কলম সৈনিক বিধায় সমাজের কুচক্রী মহলের হাতে মিথ্যা মামলায় হয়রানী হতে হয়েছিল। তিনির সম্পাদনায় ও প্রকাশনায় পাকি অপরাধ পত্র পত্রিকাটি এলাকার মানুষের সেবা দিয়ে আসছে। আজও অন্যায়ের সাথে আপোষ করেনি বলে সবার কাছে তিনি ভাই হয়ে বেঁচে আছেন।
খ.ম.হারুনুর রশীদ ঢালীর প্রার্থীতা নিয়ে অনেকেই মন্তব্য  করেন ব্রাহ্মণবাড়িয়া-৪ কসবা-আখাউড়া আসনে জাকের পার্টি ও সহযোগি সংগঠনগুলো সুসংগঠিত থাকায় যে কেউ প্রার্থী হলে সমস্যা নেই। কিন্ত এই আসনে জাকের পার্টির অন্য কারোর তেমন পরিচিতি না থাকায় খ.ম.হারুনুর রশীদ ঢালীর বিকল্প নেই বলে সচেতন মহল মন্তব্য করেন।
এ বিষয়ে খ.ম.হারুনুর রশীদ ঢালী এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, জাকের পার্টির মাননীয় চেয়ারম্যান ছাহেব যদি তাকে মনোনয়ন দেয় সে অব্যশ্যই প্রার্থী হবেন। এ সময় আরও বলেন, তিনি মনোনয়ন পেলে সকল ভেদাভেদ ভুলে গিয়ে দীর্ঘ ৩৫ বছরের পেশাগত পরিচিতির মাধ্যমে সকলের ভোট যাতে জাকের পার্টি পায় সে জন্য আপ্রাণ চেষ্টা করবেন। তার সাথে জেলা ও উপজেলা পর্যায়ের সকল নেতাকর্মীদের সহযোগিতা ছাড়া কোন বিকল্প নেই।



« (পূর্বের সংবাদ)



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares