Main Menu

কসবায় মেধাবৃত্তি ও সেলাই মেশিন বিতরণ

+100%-

 

প্রতিনিধি : শনিবার উপজেলা অডিটোরিয়ামে কসবা উপজেলা সমিতি, ঢাকা আয়োজিত মেধাবৃত্তি, কারিগরি প্রশিক্ষণ সনদ ও সেলাই মেশিন আনুষ্ঠানিকভাবে বিতরণ করা হয়। অত্যন্ত আনন্দঘন পরিবেশে অনুষ্ঠানে সমাজের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।
কসবা উপজেলা সমিতির সভাপতি মেজর (অব:) আবুল ফাতাহ্’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপত্বি মোহাম্মদ শাহ আলম এডভোকেট এমপি। বিশেষ অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য মিয়া আবদুল্লাহ ওয়াজেদ, উপজেলা চেয়ারম্যান রুহুল আমিন ভুইয়া বকুল, উপজেলা নির্বাহী অফিসার জালাল সাইফুর রহমান, বিশিষ্ট শিক্ষানুরাগী  মোহাম্মদ সেলিম মাস্টার, সমিতির উপদেষ্টা আবু জামাল খন্দকার, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক কাজী মো. আজহারুল ইসলাম, কসবা প্রেসক্লাব সভাপতি মো. সোলেমান খান, পৌর কাউন্সিলর মো. জসিম উদ্দিন আহম্মদ ও উপজেলা যুবলীগ সভাপতি এমজি হ্ক্কাানী।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কসবা উপজেলা সমিতির নেতা মো. মমিনুল হক, মো. আবু শহীদ ভুইয়া, কবিরুল আজাদ, দানিছুর রহমান মৃধা, মো. জহিরুল হক, মো. সামছুল আলম মোল্লা, নাসির আহমদ, মো. লোকমান হোসেন পলা, এডভোকেট বিল্লাল হোসেন প্রমুখ।
অনুষ্ঠানে ১৩২জন মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি প্রদান, ২০জন প্রশিক্ষনার্থীকে ২০টি সেলাই মেশিন বিতরণ করা হয়। এছাড়া ২২জন কম্পিউটার প্রশিক্ষণার্থী ও ২৫জন মোবাইল প্রশিক্ষনার্থীকে সনদ ও স্বাবলম্বি হওয়ার জন্য আর্থিক সহযোগিতা প্রদান করা হয়।






Shares