Main Menu

গাড়ি ছিনতাইয়ের সময় ছিনতাইকারী গ্রেপ্তার

+100%-

প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের গোসাইপুর এলাকায় গত সোমবার (১১ ফেব্রুয়ারি) রাতে সিএনজি চালিত অটোরিক্ষা চালক মাসুক মিয়াকে গাছের সাথে ঝুলিয়ে রেখে ছুরিকাঘাত করে সিএনজি চালিত অটোরিক্সা ছিনিয়ে নেয়ার সময় বিল্লাল হোসেন (৩৫) নামের এক ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় থানায় দ্রুত বিচার আইনে মামলা হয়েছে।

বিল্লাল হোসেন কসবা পৌর এলাকার তালতলা গ্রামের আলী আহম্মদের পুত্র। তাকে গত মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া বিচারিক হাকিমের আদালতে পাঠিয়েছে পুলিশ। আদালত তাকে জেল হাজতে প্রেরণ করেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে; আখাউড়া পৌরসভার দেবগ্রাম গ্রামের শাহজালাল মিয়ার পুত্র সিএনজি চালক মাসুক মিয়াকে গত সোমবার বিকেলে কসবা আসার জন্য বিল্লাল হোসেন ভাড়া করে নিয়ে আসে। তারা তাকে কসবা উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের গোসাইপুর এলাকায় নিয়ে যায়। রাত সাড়ে ৮টার দিকে ওই ৪ ছিনতাইকারী চালক মাসুক মিয়াকে একটি গাছের সাথে ঝুলিয়ে খুন করার চেষ্টা করেন। এ সময় তাকে উপর্যপুরি ছুরিকাঘাত করে গাড়িটি ছিনিয়ে নেয়ার সময় চালকের চিৎকারে স্থানীয় লোকজন দৌড়ে এসে বিল্লাল হোসেনকে আটক করে পুলিশে খবর দেয়। রাত সাড়ে ১০টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে বিল্লাল হোসনকে আটক করে থানায় নিয়ে আসে। চালক মাসুম মিয়াকে প্রথমে কসবা পরে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় তার ভাই সাইফুল ইসলাম বাদী হয়ে ৪ ছিনতাইকারীর বিরুদ্ধে  দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেছে।

কসবা থানার উপ-পরিদর্শক (এস.আই) মো. মোরশেদ আলম বলেন; যাত্রীবেশে ৪ ছিনতাইকারী চালকে ভাড়া করে নিয়ে গোসাইপুর এলাকায় গাছের সাথে ঝুলিয়ে খুন করার চেষ্টা করেছে। পরে তাকে উপর্যপুরি ছুরিকাঘাত করে গাড়ীটি ছিনিয়ে নেয়ার সময় স্থানীয় লোকজন বিল্লাল হোসেন নামের এক ছিনতাইকারীকে আটক করে থানা পুলিশে সোর্পদ করেছে। এ ঘটনায় থানায় দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেছে।






Shares