Main Menu

১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অভিযানে ৪১ কেজি গাঁজা এবং ৭১ বোতল হুইস্কি আটক

+100%-

bgb25115ডেস্ক ২৪:: অদ্য ২৬ জানুয়ারি ২০১৬ তারিখ ১২ বর্ডার গার্ড ব্যাটালিয়ন, সরাইল কর্তৃক অভিযান পরিচালনা করে ৪১ কেজি গাঁজা এবং ৭১ বোতল হুইস্কি আটক করা হয়েছে।

২৫ জানুয়ারি ২০১৬ তারিখ সকাল আনুমানিক ০৯:০০ ঘটিকায় কসবা উপজেলার ধজনগর সীমান্ত এলাকায় চন্ডিদার বিওপি’র হাবিলদার মোঃ মোশাররফ হোসেন এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে ৩৯ কেজি ভারতীয় গাঁজা উদ্ধার করা হয়েছে। এছাড়া একই উপজেলার বাগানবাড়ী সীমান্ত এলাকা হতে গত রাতে ২৪ বোতল হুইস্কি আটক করে চন্ডিদার বিওপি’র টহল দল এবং মঈনপুর বিওপি কর্তৃক অভিযানে কাশিরামপুর সীমান্ত এলাকা হতে আরও ২৭ বোতল হুইস্কি ও ০২ কেজি গাঁজা আটক করা হয়েছে।

অপরদিকে বিজয়নগর উপজেলার নোয়াবাদী সীমান্ত এলাকায় নিয়মিত অভিযান পরিচালনা করে ২০ বোতল হুইস্কি জব্দ করেছে সিংগারবিল সীমান্ত ফাঁড়ীর বিজিবি জওয়ানরা।

এ ব্যাপারে ১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ নজরুল ইসলাম, পিবিজিএম এর সাথে যোগাযোগ করা হলে গাঁজা এবং হুইস্কি আটকের বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও জানান মাদকের বিরুদ্ধে বিজিবি সীমান্তে সর্বদা সচেষ্ট রয়েছে। তবে এ সময় কাউকে আটক করা সম্ভব হয়নি বলে জানান।






Shares