Main Menu

১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অভিযান:: ৩১ কেজি গাঁজা এবং ১৬০ বোতল হুইস্কি আটক

+100%-

25-11-151ব্রাহ্মণবাড়িয়া সীমান্ত এলাকায় ২৫ নভেম্বর ২০১৫ তারিখ ১২ বর্ডার গার্ড ব্যাটালিয়ন কর্তৃক বিভিন্ন স্থানে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৩১ কেজি ভারতীয় গাঁজা, ১৬০ বোতল হুইস্কি এবং বিভিন্ন প্রকার মালামাল আটক করা হয়।

কসবা উপজেলার সীমান্ত এলাকায় ১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের কসবা বিওপি’র টহল কমান্ডার জুনিয়র কর্মকর্তা মোঃ নুরুল হক এর নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করে আকসিন সীমান্ত এলাকা হতে ভোর ০৪৩০ ঘটিকায় ৩০ কেজি ভারতীয় গাঁজা আটক করা হয় এবং মঈনপুর বিওপি’র টহল দল কর্তৃক নিয়মিত চোরাচালান নিরোধ অভিযান পরিচালনা করে একই উপজেলার রাউতখোলা সীমান্ত এলাকা হতে ৯০ বোতল ভারতীয় হুইস্কি এবং ০১ কেজি ভারতীয় গাঁজা আটক করে।
25-11-15
এছাড়া কাজিয়াতলী বিওপি’র টহল দল কর্র্র্তৃক সীমান্ত এলাকায় নিয়মিত অভিযান পরিচালনা করে ২৩ বোতল হুইস্কি এবং মনিয়ন্দ বিওপি’র টহল দল কর্তৃক ৪৭ বোতল হুইস্কি আটক করে।

এ ব্যাপারে ১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ নজরুল ইসলাম সাথে যোগাযোগ করা হলে বিজিবি’র অভিযানে ভারতীয় গাঁজা, হুইস্কি এবং বিভিন্ন প্রকার ভারতীয় পণ্য আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি আরও বলেন বিজিবি’র এই মাদক বিরোধী অভিযান প্রতিনিয়ত অব্যাহত থাকবে এবং মাদক চোরাচালানের সাথে সম্পৃক্ত সকলকে আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তি প্রদানের ক্ষেত্রে সচেতন নাগরিক সমাজের সার্বিক সহযোগীতা কামনা করেন।প্রেস রিলিজ






Shares