Main Menu

ব্রা‏হ্মণবাড়িয়ার কসবায় বিদ্যুৎ সংযোগ উদ্বোধন

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে যে উন্নয়ন হয়েছে সারা পৃথিবীতে ৫টা দেশের মধ্যে বাংলাদেশ হচ্ছে অন্যতম::আইনমন্ত্রী

+100%-

খ.ম.হারুনুর রশীদ ঢালী,কসবা উপজেলা প্রতিনিধি:: ব্রা‏হ্মণবাড়িয়ার কসবা উপজেলা রামপুর উচ্চ বিদ্যালয় মাঠ চত্বরে এক বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে আইন,বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি বলেন, আজকের বাংলাদেশ আর যেই দিন বাংলাদেশ জন্ম হয়েছে তার চেয়ে অনেক অনেক পার্থ্ক্য। তাই আমাদের আন্দোলনের সাথে আপনারা পাশে থাকবেন।
গোপীনাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডাক্তার আব্দুল কাদেরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কসবা উপজেলা চেয়ারম্যান এড.আনিসুল হক ভুইয়া,এড.রাশেদুল ক্ওাসার ভুইয়া জীবন,এমজি হাক্কানী,কাজী আজহারুল ইসলাম,আলহাজ্ব রুহুল আমীন ভুইয়া,কসবা পৌর মেযর এমরান উদ্দিন জুয়েল প্রমুখ।
গত ২১ জানুয়ারী শনিবার সন্ধ্যায় আইনমন্ত্রী আনিসুল হক এপি আরো বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে যে উনয়ন হয়েছে আজকের বাংলাদেশ সারা পৃথিবীতে ৫টা দেশ হচ্ছে উন্নয়নের রোল মডেল তার মধ্যে সেই ৫টা দেশের মধ্যে বাংলাদেশ হচ্ছে একটা ।
অনুষ্ঠানের পূর্বে আইনমন্ত্রী ২৫কি:মি: নতুন বিদ্যুৎ সংযোগ লাইন,রামপুর উচ্চ বিদ্যালয়ের নতুন ভবন ৭৬ লাখ টাকা ও জয়নগর থেকে সুতার মোড়া পর্যন্ত ১ কোটি ২৪ লাখ টাকা ব্যয়ে নতুন সড়ক শুভু উদ্বোধন করেন।






Shares