Main Menu

যুদ্ধাপরাধ ট্রাইব্যুনাল নতুন করে পুন:গঠন করা হয়েছে-আইনমন্ত্রী

+100%-

খ.ম.হারুনুর রশীদ ঢালী,কসবা প্রতিনিধি :যুদ্ধাপরাধ ট্রাইব্যুনাল নতুন করে পুন:গঠন করা হয়েছে বলে জানিয়েছেন আইনমন্ত্রী এড্যাভোকেট আনিসুল হক এমপি।
২৯ জুন শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া কসবা উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, ট্রাইব্যুনালে তিনজন বিচারক ছিলেন এর মধ্যে দুইজন হাইকোটের বিচারপতি এবং একজন অবসর প্রাপ্ত জেলা ও দায়রা জজ আবু আহমেদ জমাদার। তাকে কিছুদিন আগে হাই কোর্টের বিচাপতি নিয়োগ দেয়া হয়। যার কারণে ট্রাইব্যুনাল পুন:গঠন করার প্রয়োজনীয়তা দেখা দেয়। গত কয়েকদিন আগে ট্রাইব্যুনাল পুন:গঠন করা হয়েছে। আগামী সোমবার এ সংক্রান্ত বিষয়ে আদেশ দেয় হবে। এর পরই ট্রাইব্যুনাল বসবে।
পরে মন্ত্রী কসবা উপজেলা পরিষদ মিলনায়তনে তৃণমূল পর্যায় থেকে আগত নেতাকর্মীদের সাথে নিয়ে বর্ধিত সভায় যোগদান করেন। বর্ধিত সভায় এই সময় কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান এড.আনিসুল হক ভুইয়া,আইনমন্ত্রীর এপিএস এড.রাশেদুল কাউছার ভুইয়া জীবন,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এম জি হাক্কানী,কাজী আজহারুল ইসলাম,রুহুল আমিন ভুইয়া বকুল,কসবা পৌর মেয়র মো:এমরান উদ্দিন জুয়েল প্রমুখ মঞ্চে বসা ছিলেন।






Shares