Main Menu

মুজিববর্ষ উপলক্ষ্যে কসবায় হাজারো বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন

+100%-

কসবা প্রতিনিধি:: গাছ লাগাও পরিবেশ বাচাঁও এই শ্লোগানকে সামনে রেখে মুজিব শত বর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী আইনমন্ত্রীর সহযোগিতায় ব্রাহ্মণবাড়িয়ার কসবায় মুক্তিযোদ্ধাদের নিয়ে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করা হয়।

আজ ২৫ জুলাই শনিবার সকালে উপজেলা সদও রেলওয়ে স্টেশনে কসবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: মনির হোসেনের নিজ উদ্যোগে উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের সাথে নিয়ে নিয়ে বিভিন্ন রাস্তায় ফলদ,বনজ ও ঔষধি বৃক্ষের চারা রোপন করেন।

কর্মসূচি উদ্বোধন করেন কসবা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো: মনির হোসেন।এতে প্রধান অতিথি ছিলেন কসবা উপজেলা পরিষদের সাবেক উপজেলা চেয়ারম্যান এড.আনিসুল হক ভুইয়া।

বক্তব্য রাখেন- এড.ইদ্রিছ ভুইয়া,বীর মুক্তিযোদ্ধা সফিকুল ইসলাম ভুইয়া,সাবেক পৌর প্রশাসক মুক্তিযোদ্ধা এড,একে এম আজিুর রহমান প্রমুখ।

উদ্বোধক মনির হোসেন বলেন; জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল এদেশকে সোনার বাংলা পরিনত করা, তাই সে স্বপ্ন বাস্তবায়নে বৃক্ষরোপনের জুড়ি নেই। চলুন মুজিব শত বর্ষ উপলক্ষে আইনমন্ত্রী আনিসুল হক এমপির নির্বাচনী এলাকায় আমরা ৩টি করে গাছ লাগাই পরিবেশ বাচাঁই এবং মুজিব শত বর্ষে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে যত্নশীল হই।

পরিশেষে উদ্বোধক মনির হোসেন উপস্থিত মুক্তিযোদ্ধাদের হাতে উপহার হিসেবে ১০টি করে ১হাজার গাছের চারা তুলে দেন।






Shares