Main Menu

মাদক ও অপরাধ মুক্ত কসবা চাই – এএসপি আবদুল করিম

+100%-

আশিকুর রশীদ ঢালী মুরাদ :  কসবা উপজেলাকে মাদকমুক্তসহ বিভিন্ন অপরাধ প্রতিরোধ কল্পে  সোমবার সকালে কসবা সার্কেল অফিস স্ব-কার্যালয়ে সহকারি পুলিশ সুপার (এএসপি) আবদুল করিম’র সাথে এক মতবিনিময় করেন কসবা উপজেলা প্রেসক্লাব সভাপতি খ.ম.হারুনুর রশীদ ঢালী।
কসবা-আখাউড়ার সার্কেল সহকারি পুলিশ সুপার (এএসপি) আবদুল করিম বলেন, মাদক সেবন,পাচারকারী ও অপরাধীদের সাথে পুলিশের আপোষ নেই এবং মাদক সেবন ,পাচাকারী ও অপরাধের সাথে থানা  পুলিশ সদস্য যদি জড়িত থাকলে তাকেও ছাড় দেওয়া হবে বলে হুশিয়ারি প্রদান করেন।
পুলিশের ব্যাপক তৎপরতায় পূর্বের চেয়ে বর্তমানে কসবা উপজেলার চুরি-ডাকাতি অনেক  হ্রাস পাওয়ার ফলে লোকজন রাস্তা চলাচলসহ শান্তিতে ঘুমাতে পারছেন বলে তিনি অভিমত  প্রকাশ করেন। মাননীয় আইনমন্ত্রী সাহেবের এলাকার শান্তি শৃঙ্খলা বজায় রাখতে জেলা পুলিশ সুপারের সঠিক দিক নির্দেশনাকে কাজে লাগিয়ে থানার পুলিশ অফিসারদের সাথে নিয়ে আমি কাজ করে যাচ্ছি। তাই আমরা সকল শ্রেণী পেশা মানুষের সহযোগিতার মাধ্যমে কসবাকে অপরাধমুক্ত করে মডেল থানা গড়তে চাই।
একই সাথে তিনি এই বিষয়ে স্থানীয় সকল সংবাদমাধ্যম কর্মীদের সহযোগিতা কামনা করেছেন। সহকারি পুলিশ সুপার(এএসপি) আবদুল করিমের এক কথা  বলেন “মাদক ও অপরাধ মুক্ত কসবা চাই”। মতবিমিয়কালে কসবা থানার অফিসার ইনচার্জ তদন্ত মো.মনিরজ্জামান,এস আই বেলাল হোসেন উপস্থিত ছিলেন।






Shares