Main Menu

ব্রাহ্মণবাড়িয়া দঃ জেলার ৩ থানার সোনাকান্দার মুরিদানদের কসবায় ইফতার মাহফিল

+100%-

কসবা প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া দঃজেলা,কসবা,নবীনগর ও বাঞ্জারামপুর উপজেলার উদ্যোগে মুরিদানদের স্বত:স্ফুর্ত অংশগ্রহণের মধ্যে দিয়ে ইবত্র মাহে রমজান শ্যীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে কসবায় উপজেলা অডিটরিয়ামে।শনিবার অডিটরিয়ামে অনুষ্ঠিত ইফতারে সোনাকান্দা দারুল হুদা দরবার শরীফের মুরিদান ও অতিথিদের উপস্থিতি ছিল উৎসবমুখর পরিবেশ।
সোনাকান্দা দারুল হুদা দরবার শরীফের ব্রাহ্মণবাড়িয়া দঃ জেলার সভাপতি মাওলানা ছফিউল্লাহ’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন; সোনাকান্দা দরবার শরীফের পীর ও সোনাকান্দা দারুল হুদা বহুমুখী কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ মাহদুদুর রহমান।
প্রধান বক্তা ও বিশেষ বক্তা ছিলেন যথাক্রমে মাওলা:মুফতি মোতালিব হোসাইন ছালেহী,কসবা উপজেলা প্রেসক্লাবের সভাপতি খ.ম.হারুনুর রশীদ ঢালী,মাওলা: ইয়াকুব আলী সরকার,মাওলঅ:নজরুল ইসলাম,মাওলা: মিজানুর রহমান আলোকী,মাওলা: ইসমাইল হুসেন প্রমুখ।
প্রধান অতিথি সোনাকান্দা দরবার শরীফের পীর ও সোনাকান্দা দারুল হুদা বহুমুখী কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ মাহদুদুর রহমান বলেন;ইসলাম ধর্মই কেবলমাত্র শান্তি প্রতিষ্ঠা করতে পারে। জালেম আর জুলুমের হাত থেকে মুসলিম জাহানকে এই রহমত,বরকত মাসে রক্ষা করার জন্য আল্লাহর দরবারে বিশেষ মোনাজত করা হয়।






Shares