Main Menu

কসবা বর্ডার হাটের নতুন দিন রোববার

+100%-

kasba15115খ.ম.হারুনুর রশীদ ঢালী,কসবা প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার কসবায় সীমান্ত হাটের দিন পরিবর্তন করে বৃহস্পতিবারে পরিবর্তে রোববার নির্ধারণ করা হয়েছে। শনিবার বিকালে কসবা তারাপুর-কমলাসাগর সীমান্ত হাটের নিয়ন্ত্রণ কক্ষে দুই দেশের প্রতিনিধি দলের বৈঠকে এ সিদ্ধান্ত নেয়া হয়। বাংলাদেশের পক্ষে ব্রাহ্মণবাড়িয়া জেলা এডিএম মুহাম্মদ সামছুল হক ও ভারতের এডিএম দিলিপ কুমার চাকমা এতে নেতৃত্ব দেন। বৈঠকে, সীমান্তে হাটে আগামী ১৬ ডিসেম্বর ও ২১ ফেব্রুয়ারী পালনেরও সিদ্ধান্ত গৃহিত হয়।

আলোচনা সভায় কসবা উপজেলা চেযারম্যান এড.আনিসুল হক ভুইয়া,কসবা উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আরফিুল ইসলাম, কসবা পৌর মেযর মুহাম্মদ ইলিয়াছ, সহকারী কমিশনার আলী আফরোজ ও ইয়ামিন নাহার রুমা, কসবা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন, কসবা কোম্পানী কমান্ডার মো:আবু সাইদ, ভারতের এস ডি এম প্রমুদ দে, কমলা সাগর বিওপি আনন্দ বর্ধন (ক্যাপ্টেন), বিলালঘর থানা অফিসার ইনচাজৃ কান্তি লাল বৈধ্য,বিশালঘর চেয়ারম্যান দোলন হাজারী, মধুপুর থানার এসআই দেবব্রত বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন।
আলোচনা সভায দুই দেশের ব্যবসায়ীকদের স্বার্থে বৃহম্পতিবারের পরির্বতে রবিবার কসবা তারাপুর ও কমলা সাগর সীমান্ত হার্ট বসার দিন ধার্য করা হয়।

 






Shares