Main Menu

বিএনপি তো গণতন্ত্রর মানেই বুঝে না -আইনমন্ত্রী

+100%-
কসবা প্রতিনিধি::   ব্রাহ্মণবাড়িয়া কসবায় আনন্দ মিছিল আর কেক কেটে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।
 সোমবার বিকেলে কসবা আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠ চত্বরে জাতীয় ও সংগঠনের পতাকা উত্তোলনের মধ্য দিয়ে এ কর্মসূচির সূচনা করা হয় । উপজেলার বিভিন্ন স্থান থেকে ছাত্রলীগের নেতা-কর্মী সমর্থকরা আনন্দ  মিছিল সহকারে অনুষ্ঠানের সমবেত হন। কসবা উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আফজাল হোসেন রিমনের সভাপতিত্বে প্রতিষ্ঠাবার্ষিকী ভার্চুয়ালি উদ্বোধনসহ প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি। আইনমন্ত্রী বলেন,” বিএনপি বলেন গণতন্ত্র নেই কিন্তু বিএনপি তো গণতন্ত্রর মানেই বুঝে না। বিএনপির সময় বন্দুকতন্ত্রর নল ছিলো আর  আওয়ামী লীগ সরকারের আমলে উন্নয়ন চলছে।”
কসবা উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আশরাফুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ; কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট  রাশেদুল কাউসার ভূঁইয়া জীবন, কসবা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ মনির হোসেন, কসবা পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল , টি-আলী ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি শফিউর  রহমান সাগর।
অনুষ্ঠানের সরকারি কর্মকর্তা ,জনপ্রতিনিধি ,মুক্তিযোদ্ধা ,সাংবাদিক ,শিক্ষকসহ সরকারের দলীয় রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।





Shares