Main Menu

প্রথম রাষ্ট্রপতি জিয়াউর রহমান কথাটি সঠিক না ,ইহা মিথ্যাচার- কসবায় আইনমন্ত্রী

+100%-

kas 7-1-16
কসবা উপজেলা প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার কসবা পৌরসভার উদ্যোগে ২৫ রমজান শুক্রবার সন্ধ্যায় কসবা আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। কসবা পৌরসভার নবাগত মেয়র এমরান উদ্দিন জুয়েলের সভাপতিত্বে ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন আইন,বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী, প্রতিরক্ষা মন্ত্রণলালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং কসবা উপজেলা আওয়ামী লীগের আহবায়ক আনিসুল হক এমপি।

ঢাকা বিশ্ব বিদ্যালয় এক স্বরণীকায় বাংলাদেশের প্রথম রাষ্ট্রপতি জিযাউর রহমানের নাম প্রকাশের বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আইনমন্ত্রী বলেন,বাংলাদেশের প্রথম রাষ্ট্রপতি জিয়াউর রহমান কথাটি সঠিক না ,ইহা মিথ্যাচার।
বিশেষ অতিথি ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার,কসবা উপজেলা চেয়ারম্যান এডভোকেট আনিসুল হক ভুইয়া,আইনমন্ত্রীর এপিএস, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও অপরাধ পত্র পত্রিকার উপদেষ্টা এডভোকেট রাশেদুল কাওসার ভুইয়া জীবন, যথাক্রমে কসবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এম.জি হাক্কানী, কাজী আজহারুল ইসলাম, আলহাজ্ব রুহুল আমীন ভুইয়া বকুল, কসবা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও পাক্ষিক অপরাধ পত্র পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক মনির হোসেন মনির প্রমুখ। ইফতার মাহফিলে রাজনীতি ব্যক্তি বর্গ সরকারী কর্মকর্তা,কর্মচারী ,জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক, ব্যবসায়ী ও সামাজিক সাংস্কৃতি সংগঠনের নেতাকর্মী প্রমুখ উপস্থিত ছিলেন।






Shares