Main Menu

কসবা বিএনপির ঘোষিত আহবায়ক কমিটি বাতিলসহ প্রত্যাহারের দাবীতে সংবাদ সম্মেলন

+100%-

কসবা প্রতিনিধি:: ব্রাহ্মণবাড়িয়ার কসবা বিএনপির ঘোষিত আহবায়ক কমিটি বাতিলসহ প্রত্যাহারের দাবীতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার সন্ধ্যায় কসবা উপজেলা প্রেসক্লাবে উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক পৌর মেয়র মোহাম্মদ ইলিয়াছরের নেতৃত্বে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন; কসবা উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মোখলেছুর রহমান, মো: আনোয়ার হোসেন,উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ইকলিল আজম,সাবেক সাংগঠনিক সম্পাদক মো: শরীফুল ইসলাস ভুইয়া, সাবেক সহ-সভাপতি বেনজির আহাম্মেদ রাশু,কসবা পৌর বিএনপির সাবেক সভাপতি আশরাফ আলী ও সাবেক সাধারণ সম্পাদক মো: আলমগীর হোসেন, সাবেক যুগ্ম সা: সম্পাদক আনোয়ার হোসেন ভ’ইয়া, সাবেক ইউপি চেয়ারম্যান মোস্তফা ,সাবেক দপ্তর সম্পাদক বেলায়েত হোসেন বিল্লাল প্রমুখ।
গত ৮ ফেব্রুয়ারি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কসবা উপজেলা বিএনপির আহবায়ক ঘোষিত কমিটিতে দলের সিনিয়র ও জুনিয়ারসহ আন্দোলন-সংগ্রামে যাদের ভূমিকা ছিল তাদেরকে কমিটিতে স্থান দেওয়া হয় নাই বিধায় কসবা উপজেলা বিএনপি উক্ত আহবায়ক কমিটিকে বাতিলসহ প্রত্যাহারের দাবী করছি। সংবাদ সম্মেলনে বক্তারা আরো বলেন; জেলার ঘোষিত আহবায়ক কমিটি বাতিল সহ প্রত্যাহার না করা হলে আগামী দিনে এই কমিটির বিরুদ্ধে কঠোর আন্দোলনের কর্মসূচির ঘোষণা দেন।






Shares