Main Menu

কসবা পৌর কাউন্সিলর আবু ছায়েদের নামে ভুল তথ্য দিয়ে মাদকের পৃষ্ঠপোষক হিসেবে তালিকা প্রকাশে পৌর কাউন্সিলদের প্রতিবাদের ঝড়

+100%-

কসবা প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার কসবা পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর ও আড়াইবাড়ি গ্রামের মো: আবু ছায়েদ মাদকের বিরুদ্ধে কথা বলা আর মাদকসেবীদেরকে পুলিশে হাতে সোর্পদ করায় আজ কাল হয়ে দাঁিড়য়ে তার জীবনে তিনি জানান। উক্ত গ্রামের পিতা মৃত হাজী মো: আবু তাহেরের ৩য় পুত্র তিনি। লেখা পড়া বি এ পাশ। নতুন বাজারে মের্সাস নিউ ফামের্সী নামে দীর্ঘ দিন সুনামের সাথে ঔষুধ ব্যবসা পরিচালনা করেন। ২০১৬ইং ২৫ মে ৪নং ওয়ার্ডের জনগণের দাবীতে পৌর কাউন্সিলর পদে নির্বাচন করে বিপুল ভোটে নির্বাচিত হন। তার তিন ছেলে ,১মেয়ে। বড় ছেলে শরীয়তপুরে বি,এস,সি ইঞ্জিনিয়ারিং পড়ে,২য় ছেলে বাংলাদেশ নৌবাহিনীতে চাকুরি করে,ছোট ছেলে কোরানে হাফেজ এবং মেয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ইংরেজিতে অনার্সে পড়ছেন বলে জানান। তিনি ব্যক্তিগত ভাবে তিনি পাঁচ ওয়াক্ত নামা পড়েন ও সপ্তাহ ২দিন রোজ রাখেন।

গত ২জুন ২০১৮ইং জাতীয় দৈনিকে মাদক ব্যবসায়ীদের প্রশ্রয়দানকারী হিসেবে তার বিরুদ্ধে সংবাদ প্রকাশিত হয়েছে। যাহা খুবই দু:খজনক। তিনি স্থানীয় সাংবাদিকদেরকে জানান আমি জীবনে কোন দিন মাদক স্পর্শও করি নাই। আমি চ্যালেঞ্জ করছি এই ধরণের কাজে আমাকে জড়িত পেলে আমি কাউন্সিলর পদ ছেড়ে দিয়ে দিবো এবং দেশের প্রচলিত আইনে সরকার যে ব্যবস্থা নিবেন আমি মাথা পেতে নিবেন বলে জানান। প্রকাশিত তথ্য ওয়ার্ড,মোবাইল নম্বরটি ভুল প্রদান করেছেন। তিনি ধারণা করছেন একই পৌরসভার ৬নং ওয়ার্ডের আবু ছায়েদ নামে এক ব্যক্তি মাদক ব্যবসী ও মাদর ব্যবসায়ীদের দল নেতা বিধায় কিছু দিন পূর্বে আমার নামে নাম আবু ছাইয়েদকে পুলিশ গ্রেফতার করে জেলা হাজতে প্রেরণ করেছিলেন।

এই দিকে সম্প্রতি স্বরাষ্ট্র মন্ত্রণালয় মাদক ব্যবসায়ী ও পৃষ্ঠপোষকের তালিকা তৈরি করেছে। কিন্ত ভুলবশত প্রকৃত ঘটনার নায়ক ৬নং ওয়ার্ডের মাদক ব্যবসায়ী ও পাচাকারী দল নেতা আবু ছায়েদ এর নাম আড়াল করে একজন ভাল মানুষের নাম প্রকাশের ফলে কসবা পৌরসভার মেয়র মো: এমরান উদ্দিন জুয়েল,প্যানেল মেয়র আবু জাহের, পৌর কাউন্সিল নিজাম উদ্দিন সরকার ধনু, পৌর কাউন্সিলর রগু মিয়া,পৌর কাউন্সিলর জসীম উদ্দিন,পৌর কাউন্সির ছায়েদুল ইসলাম ভুইয়া সজিব,পৌর কাউন্সিলর এনামূল হক ছোটন প্রমুখ ক্ষোভসহ নিন্দা প্রকাশ করেছেন। স্বরাষ্ট্র মন্ত্রণালয় বা স্থানীয় প্রশাসন বিষয়টি সরেজমিনে তদন্তক্রমে সঠিক ব্যবস্থা গ্রহণসহ ন্যায় বিচার পাওয়ার স্বার্থে ৪নং ওয়ার্ডের কাউন্সিলর মো:আবু ছায়েদ আবেদন করিবেন বলে তিনি শনিবার সন্ধ্যায় স্থানীয় সাংবাদিকদেরকে জানান।






Shares