Main Menu

কসবা পৌরসভায় করোনায় মানবিক সহায়তা পেলেন ১১৫০জন নারী পুরুষ ও শিশু

+100%-
কসবা প্রতিনিধি:: করোনায় মানবিক সহায়তা হিসেবে ব্রাহ্মণবাড়িয়ার কসবা পৌরসভার ৯টি ওয়ার্ডে ১১শত ৫০ নারী পুরুষ ও শিশুদের চাল সহ নগদ অর্থ প্রদানের কর্মসূচীর উদ্বোধন করা হয়।
আজ দুপুরে কসবা পৌরসভার ৯নং ওয়ার্ডে রেসিডেন্সিয়াল স্কুল চত্বরে এই কর্মসূচী উদ্বোধন করেন কসবা উপজেলা নিবার্হী অফিসার মাসুদ উল আলম।
বক্তব্য রাখেন কসবা পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল,কসবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃমনির হোসেন, কসবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক কাজী আজহারুল ইসলাম।
এই সময় কসবা উপজেলা ছাত্রলীগের আহবায়ক আফজাল হোসেন রিমন,কসবাপৌর কাউন্সিলর হেলাল সরকার,কসবা টি আলী কলেজ ছাত্রলীগের সভাপতি সফিউর রহমান সাহর ও সাধারণ সম্পাদক সায়মুন চৌধুরী,আলাল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।
কসবা পৌরসভার ৯নং ওয়ার্ডের ৯৪জনকে ২০কেজি চাউল ও জনপ্রতি নগদ ১শত এবং শিশু খাদ্য হিসেবে ৪৫জনকে ১৯কেজি চাউল সহ ২শত টাকা করে প্রদান করা হয়।
কসবা পৌর মেয়র এমরান উদ্দিন বলেন,করোনায় মানবিক সহায়তায় পৌর সভার ৮টি ওয়ার্ডে ৭শত ৫০জন নারী পুরুষকে ২০কেজি চাউল নগদ ১শত এবং ৪শত জন শিশুকে ১০কেজি করে চাউলসহ নগদ ২শত টাকা করে প্রদান করা হচ্ছে এবং করোনা যতদিন থাকবে সরকার এই মানবিক সহায়তা অব্যাহত থাকবে।





Shares