Main Menu

কসবা পৌরসভার হস্তক্ষেপে আটকে গেল পুরাতন বাজারে রাস্তার উপর অবৈধ স্থাপনা

+100%-


কসবা প্রতিনিধি:  কসবা পৌর সভার উপকন্ঠে কসবা পুরাতন বাজার চাউল পট্টির পূবাংশে জনসাধারণের চলাচলের রাস্তার উপর জোর পূর্বক অবৈধ ভাবে স্থাপনা নির্মাণ করতে গিয়ে অবশেষে কসবা পৌর সভার হস্তক্ষেপে ঝুলে গেল পুরাতন অবৈধ স্থাপনা।
(৯ জুন) গতকাল শুক্রবার জুম্মা নামাজের পূর্ব মূহুতে মহাপ্রভু নামে এক ব্যবসায়ী তার দোকানের পাশে রাস্তার জাগা দখলে অবৈধ স্থাপনা,ওয়াল নির্মাণ করতে গিয়ে কসবা পৌরসভার বাধার মুখে পড়েন। বেশ কয়েকবার এই নিয়ে কসবা পৌরসভা কার্যালয়ে সভা অনুষ্ঠিত হয় কিন্ত মহাপ্রভু নামে এই দোকানী পৌর আইন অমান্য করে ইমারত নির্মাণ করার বিষয়টি সচেতনমহলের মাঝে প্রশ্নবিদ্ধ করে তুলেছে। উক্ত দোকানী রাস্তার উপর ওয়াল নির্মাণ করার বিষয় নিয়ে বাজার ব্যবসায়ী ও জনসাধারণ নিন্দাসহ ক্ষোভ প্রকাশ করেছেন।

পরিশেষে, কসবা পৌরসভার হস্তক্ষেপে ঝুলে গেল রাস্তার উপর অবৈধস্থাপনা (পাকা ইমারত)। অপর দিকে পুরাতন বাজারে এক শ্রেণী দখলদাররা রাস্তা দখলের ফলে দক্ষিণ অঞ্চলের হাজার হাজার মানুষ প্রতিনিয়ত চলাচলে প্রতিবন্ধকতার সম্মুখীন হচ্ছেন। সরকারি জায়গা উদ্ধার করে জনগণকে চলাচলের সুব্যবস্থা করার জন্য প্রশাসনের কাছে অনুরোধ জানান এলাকার হাজার হাজার ভুক্তভোগিরা।






Shares