Main Menu

কসবা থানা পুলিশ রানার কিডনি চিকিৎসার জন্য সহযোগিতার হাত প্রসারিত করেছে

+100%-

কসবা প্রতিনিধি::ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানা পুলিশ তাদের ব্যক্তিগত উদ্যোগে এক কিডনি রোগীকে আর্থিক সহযোগিতার হাত প্রসারিত করেছেন।
কসবা থানা অফিসার ইনচার্জ মো: আলমগীর ভ’ইয়া শুক্রবার রাত ৮টায় তার স্ব-অফিস কক্ষে কিডনি চিকিৎসার জন্য ৩০হাজার টাকা নগদ অর্থ সৈয়দ মাসুদর রহমান রানা হাতে তুলে দেন ।
এই সময় রানার ভাবী শাহপুর পোষ্ট অফিসের পোষ্ট মাস্টার দিপা আক্তার, কসবা থানা পুলিশ পরির্দশক তদন্ত মো: হাব্বিুর রহমান, কসবা উপজেলা প্রেসক্লাব সভাপতি খ.ম.হারুনুর রশীদ ঢালী,বীর মুক্তিযোদ্ধা তাজী তাগসিন,সাংবাদিক মিয়া মো:নুরুল হক,পৌর কাউন্সিলর জসীম উদ্দিন, উপ পুলিশ পরির্দশকসহ অফিসার বৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য যে, ব্রাহ্মণবাড়িয়ার কসবা পৌর এলাকার শাহপুর গামের সৈয়দ মাসুদর রহমান রানা। ২০২০ সালে কিডনি রোগ ধরা পড়ার পর বিদেশ থেকে ফিরে এসে জায়গা জমি সব কিছু বিক্রি করে আপন চাচাত ভাই সাইফুল ইসলাম জনির কাছে সাড়ে ১৮লাখ টাকা চিকিৎসার জন্য প্রদান করেন। কিস্তু সাইফুল ইসলাম জনি চিকিৎসা না করিয়ে রানার সাথে প্রতারণা করেন । এখন মাসুদ রহমান রানা নি:স্ব। কিডনি সংযুক্তসহ চিকিৎসায় ডায়ালাইসিস খরচ মিটাতে কষ্ট হচ্ছে।






Shares