Main Menu

কসবা থানায় জীবানু নাশক স্প্রে ব্যবহার ছাড়া কেউ প্রবেশ করতে পারছেন না

+100%-
কসবা প্রতিনিধি,:: জ্ঞান-বিজ্ঞানে আমরা এগিয়ে চলেছি তেমনি কসবা থানার ভিতরে প্রবেশকালে  জ্বরের তাপ মাত্রা পরীক্ষা ও স্ব শরীরে জীবানুনাশক স্প্রে ব্যবহার ছাড়া প্রবেশকারীগণকে প্রবেশ করতে পারচ্ছেন না।  “করোনা সচেতন হোন নিজেক সুস্থ্য রাখুন “এই শ্লোগানকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িযার কসবা থানা পুলিশ ব্যাপক তৎপরতা অব্যাহত রেখে চলেছেন।
করোনা ভাইরাসে সচেতন করতে নিজেদেরকে জীবানুমুক্ত রাখতে  থানায় প্রবেশের প্রধান ফটকে জীবানুনাশক স্প্রেসহ জ্বরের তাপমাত্রা পরীক্ষা যন্ত্র দিয়ে কার্যক্রম চলমান রেখেছেন।
থানায় যেকোনো লোক প্রবেশকালে স্ব দেহে জ্বরের তাপমাত্রা যন্ত্রের পরীক্ষা সহ স্প্রে ছিটানো ছাড়া কেউ প্রবেশ করিতে দেওয়া হচ্ছে না।
জেলা পুলিশ সুপারের নিদের্শক্রমে কসবা থানায় পুলিশসদস্য ও সেবাগ্রহণকারীদেরকে সুস্থ্য রাখতে জীবানুনাশক মেশিন স্থাপন করা হয়েছে।
কসবা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ লোকমান হোসেন সাংবাদিকদের এক  প্রশ্নের জবাবে বলেন,থানা হচ্ছে একটি সেবামূলক প্রতিষ্ঠান। তাই আমরা দায়িত্বরত পুলিশ সদস্যসহ   যারা থানায় সেবা নিতে আসেন তারাও যেন জীবানুমুক্ত থাকতে পারে এই সুব্যবস্থা করা হয়েছে। গত এক সপ্তাহ আগে এই  মেশিন গুলো কসবা থানা চত্বরে প্রধান ফটকে স্থাপন করা হয়।





Shares