Main Menu

কসবা কুটিতে অবৈধ পস্থায় চ্যানেল প্রদর্শনে জেলা প্রশাসনের কাছে অভিযোগ

+100%-

cableকসবা প্রতিনিধি: ব্রা‏হ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলা কুটি বাজার এলাকার “জাজিয়ারা একতা ক্যাবল টিভি নেটওয়ার্ক”অবৈধ পস্থায় চ্যানেল প্রদর্শনে সরকার বিপুল পরিমান রাজস্ব থেকে বঞ্চিত হওয়ার অভিযোগ এনে ন্যাশনওয়াইড মিডিয়া লিমিটেড বাংলাদেশ এক্সিকিউটিভ নুরুন্নবী কাদরী স্বাক্ষরিত গত ৪ ডিসম্বের ২০১৬খ্রি: ব্রা‏হ্ম‏ণবাড়িয়া জেলা প্রশাসকের কাছে অভিযোগসহ অনুলিপি কসবা উপজেলা নির্বাহী অফিসার ও থানা অফিসার ইনচার্জকে প্রদান করার বিষয়টি প্রেরিত পত্র সূত্রে সংবাদ পাওয়া যায়।

ন্যাশনওয়াইড মিডিয়া লিমিটেড বাংলাদেশ পত্রে সূত্রে জানা যায় জনপ্রিয় পে-চ্যানেলসূমহ যেমন- ZEE গ্রুপের চ্যানেল সমূহ, SONY  I DiscoverY গ্রুপের চ্যানেল সমূহ,star Sports 1, star Sports 3, star Sports 4, HBO, CNN, WB (Worner Brother), CN(Cartoon Network),ETV Bangla,Colorts এবং অন্যান্য চ্যানেলসমূহের একমাত্র পরিবেশক,যা সরকারের নিদিষ্ট আইন মোতাবেক তথ্য মন্ত্রনালয়ের অনুমতি সাপেক্ষে বাংলাদেশ টেলিভিশন হতে লাইসেন্স ফি পরিশোধ করে ডিষ্টিবিউটর লাইসেন্স গ্রহণ করত:সারা দেশে ক্যাবল অপরারেটরদের মাধ্যমে গ্রাহকদের কাছে পরিবেশন করছেন। সরকার কর্তৃক অনুমোদিত নয় এম উপায়ে অথাৎ Dish-tv, Tata Sky, Airtel,Sun Direct- এর মতো DTH -এর মাধ্যমে এবং বিভিন্ন পস্থায় অবৈধভাবে ডাইনলিংক করে উল্লেখিত চ্যানেলসমূহ পরিবেশন করে চলেছে। তার মাঝে ব্রা‏হ্মণবাড়িয়ার কসবা উপজেলা কুটি বাজার এলাকার জাজিয়ারা একতা ক্যাবল টিভি নেটওয়ার্ক অবৈধ পস্থায় চ্যানেল প্রদর্শনে উপরোক্ত স্বারকে মো:উজ্জল মূলক এর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।

ব্রা‏হ্মণবাড়িয়া জেলা শহরসহ অন্যান্য থানা সমূহ বৈধ উপায়ে চ্যানেল পরিবেশনকারীরা ক্যাবল অপরারেটরগণ চ্যানেল পরিবেশনে অপরাগতায় ব্যবসায়ীদেও মাঝে অস্থিরতা সৃষ্টি হচ্ছে। অবৈধ ভাবে চ্যানেল চালানোর ফলে সরকার বিপুল পরিমান রাজস্ব থেকে বঞ্চিত হওয়ায় কসবার কুটি এলাকার জাজিয়ারা একতা ক্যাবল টিভি নেটওয়ার্ক অবৈধ পস্থায় চ্যানেল প্রদর্শনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণে কসবা উপজেলা নির্বাহী অফিসার ও থানা অফিসার ইনচার্জকে অনুলিপি প্রদান করা হয়েছে।

00001






Shares