Main Menu

কসবা উপজেলা যুবদলকে সুসংগঠিত করা আমার চ্যালেঞ্জ– সদস্য সচিব শরীফুল হক স্বপন

+100%-

কসবা প্রতিনিধি: নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবি আদায়ে শক্তিশালী আন্দোলন গড়ে তোলার প্রতিশ্রুতি দিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কসবা উপজেলা শাখার সদস্য সচিব মো: শরীফুল হক স্বপন।

তিনি বলেন, ‘আমার সামনে প্রধান চ্যালেঞ্জ হচ্ছে দ্রুততম সময়ের মধ্যে যুবদলকে সুসংগঠিত করে নির্বাচনের দাবিতে আন্দোলনের জন্য প্রস্তুত করা। সংগঠনে ছোটখাটো বিভেদ থাকলে সেগুলো মিটিয়ে ফেলা।

গত ২১ এপ্রিল শুক্রবার ২০১৭ইং বিকালে ব্রাহ্মণবাড়িয়াটোয়েন্টিফোরডটকম এর সাথে একান্ত আলাপচারিতায় এসব কথা বলেন মো.শরীফুল হক স্বপন।

তিনি বলেন, আমার বিরুদ্ধে একাধিক মামলা হয়েছে এবং মিথ্যা মামলায় আমি কারাভোগ করেছি। ৬০ দিনে বেঁধে দেওয়া সময়সীমার মধ্যেই কসবা উপজেলা যুবদল পূর্ণাঙ্গ কমিটি দেওয়ার সর্বাত্বক চেষ্টা কথাও জানান স্বপন।

গত ১৯ এপ্রিল বুধবার কসবা যুবদলের আহবায়ক কমিটি ঘোষণা প্রদান পূর্বে থেকেই পুলিশ প্রশাসনের দমন-পীড়ন ও ভয়ভীতি দেখানোর কারণে আমার ৫/৬ হাজার লোকজন,গাড়িসহ বাধার মুখে পড়েন। আমি কখনই মনে করি না, কসবা উপজেলা যুবদল দুর্বল। আমি শত বাধার মুখেও দলীয় কার্যালয়ে লোকজন নিয়ে হাজির হয়েছি। আমাদের সংগঠনকে আরও শক্তিশালী করতে হবে। আরও উজ্জীবিত করে তুলতে হবে। সংগঠনে গতি আনতে হবে। শক্তিশালী কসবা উপজেলা যুবদলের মাধ্যমেই আগামী দিনে শান্তিপূর্ণভাবে শক্তিশালী আন্দোলন গড়ে উঠবে।

স্বপন বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ডাকে সারা দিয়ে কসবা-আখাউড়ার সাবেক এমপি মুশফিকুর রহমানের নির্দেশে আমরা জনগণের সেন্টিমেন্ট ও ভোটাধিকারকে প্রাধ্যন্য দিয়েই আন্দোলনের পথে রয়েছি। ক্ষমতা আমাদের কাছে মূখ্য নয়। আমার পিতা জহিরুল হক বি এ জাগদ দল থেকে কসবা উপজেলার বিএনপি সাধারণ সম্পাদক ছিলেন। এবং পরিশেষে দীর্ঘ দিন সভাপতির দায়িত্ব পালন করেছিলেন। তাই বিএনপিকে শক্তিশালী করার জন্য কসবা উপজেলা যুবদল যে কোন আন্দোলনে ঝাপিয়ে পড়বে ইনশাআল্লাহ।






Shares