Main Menu

কসবা উপজেলা মহিলা আওয়ামী লীগের কমিটি গঠিত

+100%-

alig2_90131কসবা প্রতিনিধি: বাহ্মণবাড়িয়ার জেলার কসবা উপজেলা মহিলা আওয়ামী লীগের কার্য নির্বাহী কমিটি সম্প্রতি গঠন করা হয়। ব্রাহ্মণবাড়িয়া জেলা মহিলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভায় এ কমিটি অনুমোদিত হয়। জেলা মহিলা আওয়ামী লীগের সভা নেত্রী মিনারা আলম সাধারণ সম্পাদক এড্ভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাত এর সাক্ষরিত অনুমোদন পত্র গত ৮ই মার্চ, ২০১৬ ইং হস্তান্তর করা হয়।

কসবা উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন বাংলাদেশের প্রথম ও একমাত্র ভাইস চেয়ারম্যান অধ্যাপিকা শাহিন সুলতানা ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান অধ্যাপিকা বিলকিছ বেগম ও সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন প্রভাষক রুমানুল ফেরদৌসী রুমা। ৫১ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্যদের মধ্যে রয়েছেন কাউন্সিলর মাহমুদা জাহান,তাসলিমা আক্তার কাকলী, সাংগঠনিক সম্পাদক আসমা বেগম, রেহেনা শরীফ, দপ্তর সম্পাদক কামরুন্নাহার রেনু, প্রচার সম্পাদক রোকসানা আক্তার রুমি, ত্রান ও সমাজ কল্যান সুমি আক্তার, মা ও শিশু বিষয়ক রোকসানা আশরাফী দিনা প্রমূখ।

কমিটির ১ নং সদস্য করা হয়েছে সাবেক মহিলা এমপি অধ্যাপক মমতাজ বেগমকে। কসবা-আখাউড়া নির্বাচনী এলাকার এমপি আইন, বিচার ও সংসদ বিষয় মন্ত্রী এড্ভোকেট আনিসুল হক এ কমিটিকে অভিনন্দন জানিয়েছেন এবং তাদের সফলতা কামনা করেছেন ও সকল প্রকার সহযোগিতার আশ্বাস দিয়েছেন। আরও অভিনন্দন জানিয়েছেন কসবা উপজেলা চেয়ারম্যান এড্ভোকেট আনিসুল হক ভূইয়া। আইন মন্ত্রীর সহকারী একান্ত সচিব এড্ভোকেট রাশেদুল কাউছার ভূইয়া জীবন। কসবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ন আহ্বায়ক এম.জি হাক্কানি ও আজহারুল ইসলাম, সাবেক উপজেলা চেয়ারম্যান রুহুল আমিন ভূইয়া বকুল। কসবা উপজেলা প্রেসক্লাবের সভাপতি খ.ম.হারুনুর রশিদ ঢালী। কসবা উপজেলা ছাত্র লীগের সংগ্রামী সভাপতি এমরান উদ্দিন জুয়েল ও সাধারণ সম্পাদক মনির হোসেন।






Shares