Main Menu

কসবা উপজেলা ছাত্রলীগের ভালোবাসায় ৫৩তম জন্মদিনে সিক্ত হলেন প্রবীণ সাংবাদিক খ.ম.হারুনুর রশীদ ঢালী

+100%-

কসবা প্রতিনিধি:: ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা ছাত্রলীগের পরিবারের সদস্যদের ভালোবাসায় ৫৩তম জন্মদিনে সিক্ত হলেন প্রবীণ সাংবাদিক খ.ম.হারুনুর রশীদ ঢালী। আজ সোমবার সন্ধ্যায় উপজেলা সুপার মাকের্ট চত্বরে কেক কেটে আর মিস্টি বিতরণের মধ্যে দিয়ে ৫৩তম জন্মদিন পালন করা হয়েছে।

কসবা উপজেলা ছাত্রলীগের আহবায়ক আফজাল হোসেন রিমনের সভাপত্বিতে আয়োজিত জন্মদিনে প্রধান ছিলেন কসবা পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল। বিশেষ অতিথি ছিলেন কসবা উপজেলা ভাইস চেয়ারম্যান মো: মনির হোসেন, কসবা থানা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা এম এইচ শাহআলম,বীবমুক্তিযোদ্ধা সফিকুল ইসলাম ভুইয়া রগু, সাপ্তাহিক অগ্নিবাণী পত্রিকার সম্পাদক মিয়া মো: নুরুল হক,কসবা পৌর কাউন্সিলর বীরমুক্তিযোদ্ধা রগু মিয়া,পৌর কাউন্সিলর হেলাল সরকার, পৌর কাউন্সিলর আবু ছায়েদ,পৌর কা¯œ্সলর সাইদুল ইসলাম ভুইয়া সজিব, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক রতন সরকার,উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আশরাফুল ইসলাম,কসবা টি আলী কলেজের ছাত্রলীগের সভপতি সফিউর রহমান সাগর ও সাধারণ সম্পাদক সায়মন চৌধুরী প্রমুখ। এই সময় আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগের নেতাকর্মী,সাংবাদিক,মুক্তিযোদ্ধা,জনপ্রতিনিধি প্রমুখ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন; কসবা উপজেলার সাংবাদিকদের ইতিহাসের জীবন্ত কিংবদন্তি খ.ম.হারুনুর রশীদ ঢালীর ৫৩তম জন্মদিনের শুভেচ্ছা জ্ঞাপন করছি।

১৯৬৭ সালের এই দিনে জেলার কসবা উপজেলার কানঞ্চমুড়ি গ্রামে জন্মগ্রহণ করেন। ৭ ভাই-বোনের মধ্যে তিনি দ্বিতীয়।

বর্তমানে পাক্ষিক অপরাধ পত্র’র সম্পাদক প্রকাশক, মোহনা টিভি কসবা উপজেলা প্রতিনিধি, কসবা-আখাউড়া টেলিভিশন সাংবাদিক ক্লাব ও কসবা উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি । তিনি সমাজের অন্যায়, অবিচার,অনিয়মের বিরুদ্ধে আর উন্নয়ন এর সংবাদ প্রচারসহ দীর্ঘ ৫৩ বছর বয়সেও কলমযুদ্ধে সংগ্রাম করে চলেছেন। তিনি কসবার সকল মানুষের হ্নদয়ে আজীবন বেঁচে থাকবেন এমনটাই প্রত্যাশা করছি।

জন্মদিনে বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা জানান।






Shares