Main Menu

কসবা উপজেলায় পিকআপ ভ্যানের চাপায় পুলিশ কর্মকর্তা নিহত

+100%-

কসবা প্রতিনিধি::: কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কালামুড়িয়া এলাকায় দায়িত্ব পালনের সময় পিকআপের চাপায় পুলিশের উপপরিদর্শক (এসআই) গোলাম মোস্তফা (৫৭) নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত গোলাম মোস্তফা কসবা থানার উপপরিদর্শক (এসআই) ছিলেন। তিনি ফেনীর ফুলগাজী উপজেলার করইয়া গ্রামের মৃত আলী আজমের ছেলে। তাঁর এক ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে।

বৃহস্পতিবার রাতে এসআই মোস্তফা কামাল এক দল ফোর্স নিয়ে নৈশকালীন টহলে (মোবাইল-৭) বের হন। রাত সাড়ে ১০টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কে টহলরত অবস্থায় একটি পিকআপ ভ্যানের ধাক্কায় গুরুতর আহত হন। পরে টহল দলে থাকা পুলিশের অন্য সদস্যরা তাঁকে উদ্ধার করে প্রথমে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থার অবনতি হলে রাত সাড়ে ১১টার দিকে তাঁকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে ১২টার দিকে তিনি মারা যান।

জেলা‌ পুলিশ লাইনে প্রথম জানাজা কসবা থানা মসজিদের দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। কসবা টিভি ও পুলিশ পরিবারের সদস্য খ.ম.হারুনুর রশীদ ঢালী ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এই সময় কসবা আখাউড়া সাকেল এর সিনিয়র সহকারী পুলিশ সুপার নাহিদ হাসান,কসবা থানা অফিসার ইনচার্জ মোঃ আলমগীর ভুঁইয়া,কসবা থানা পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ হাবিবুর রহমান,অব: পুলিশ অফিসার শফিকুল ইসলাম ভূঁইয়া প্রমুখ উপস্থিত ছিলেন। ঘাতক পিকআপ ভ্যানটি আটক করা হয়েছে।

তার ছেলে রিফাত উল্লাহ সৈকত (২২) ইবনে সিনা মেডিক্যাল কলেজ এবং মেয়ে মাহফুজা ইয়াসমিন চম্পা (২৫) বিবিএ তে অধ্যয়নরত। কসবা থানা পুলিশ সদস্যরা চোখের জলে বিদায় দেন। তাকে ফুলগাজী উপজেলার পৈহারা গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।






Shares