Main Menu

কসবা উপজেলার খাড়েরা ইউপি নির্বাচন ২৪ সেপ্টেম্বর

+100%-


খ.ম.হারুনুর রশীদ ঢালী,কসবা প্রতিনিধি: মামলা জনিত কারনে ১বছর তিন মাস পরে কসবা উপজেলার খাড়েরা ইউনিয়ন পরিষদ নির্বাচন হতে যাচ্ছে ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে নির্বাচন ২৪ সেপ্টেম্বর ২০১৭ইং অনুষ্ঠিত হবে বলে অফিস সূত্রটি জানায়।

এই নির্বাচনে ১৪ হাজার ৪শ ৮৯ জন ভোটার ভোট প্রদান করবেন। ৯টি ভোট কেন্দ্রে ৪২টি ভোটকক্ষ আর ৩টি অস্থায়ী ভোট কক্ষে পুরুষ-৭হাজার ১শ ২৯জন এবং মহিলা ৭ হাজার ৩শ ৬০জন ভোটার ভোট প্রদানের সুব্যবস্থা করেছেন উপজেলা নির্বাচন অফিস। ২৩ সেপ্টেম্বর সকাল থেকে প্রতিটি ভোট কেন্দ্রে নিয়োগকৃত কর্মকর্তাসহ নির্বাচনি মালামাল গ্রহণ সম্পন্ন করার জন্য উপজেলা নির্বাচন অফিসার সকলের প্রতি অনুরোধ করেন।

উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মো: নুরে আলমএই প্রতিনিধি কে জানান; খাড়েরা ইউনিয়ন পরিষেদের চেয়ারম্যান পদে ৪ জন ও সংরক্ষিত আসনের সদস্য পদে ৭জন এবং সাধারণ সদস্য পদে ২৪ জন বৈধভাবে মনোনীত প্রার্থীদের তালিকা প্রকাশ করেছেন।

চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগের কবির আহাম্মদ খাঁন( নৌকা), বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির মো: মিজানুর রহমান ( ধানের শীষ) ,স্বতন্ত্র ২জন যথাক্রমে আবুল কালাম (আনারস),ফরিদ উদ্দিন আহাম্মদ ঘোড়া) । নৌকা ও ধানের শীর্ষ প্রার্থীর মাঝে ব্যাপক ভোটযুদ্ধ হবে বলে এলাকাবাসী জানান।






Shares