Main Menu

কসবা-আখাউড়া টেলিভিশন সাংবাদিক ক্লাবের পক্ষ থেকে কসবায় মাস্ক বিতরণ। 

+100%-

কসবা প্রতিনিধি:: ‘ভূল করেও এমন ভূল করবনা, মাস্ক ছাড়া ঘরের বাহির হবো না’ এই শ্লোগানকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় সেবামূলক কার্যক্রমের অংশ হিসাবে কসবা-আখাউড়া টেলিভিশন সাংবাদিক ক্লাবের পক্ষ থেকে প্রায় ২হাজার মাস্ক বিতরণ করা হয়েছে।

আজ শনিবার সকাল ১১টা থেকে ১টা পর্যন্ত কসবা উপজেলার   বিভিন্ন রাস্তায় চলমান পথচারী, রিক্সা, সিএনজি এবং অটো রিক্সার চালক ও যাত্রীদের মধ্যে এই মাস্ক বিতরণ করা হয়।

 সাধারণ মানুষকে করোনা মহামারী থেকে বাচাতে মাস্ক বিতরণ ছাড়াও নানা রকম স্বাস্থ্য সচেতনামূলক কার্যক্রম পরিচালনা করা হবে বলে জানান সংগঠনের নেতৃত্ব প্রদানকারী সাংবাদিকরা।

এ সময় সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি খ.ম.হারুনুর রশীদ ঢালীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কসবা পৌর সভার মেয়র এমরান উদ্দিন জুয়েল। বিশেষ অতিথি ছিলেন; কসবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মনির হোসেন, কসবা উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আফজাল হোসেন রিমন।

সংগঠনের সাংগঠনিক সম্পাদক ময়নাল হক ভূঁইয়া মইনুল সঞ্চালনায় করোনা কালে মাস্ক ব্যাবহারের প্রয়োজনীয়তা সম্পর্কে এক সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন, কসবা আখাউড়া-আখাউড়া টেলিভিশন সাংবাদিক ক্লাবের সাধারণ সম্পাদক বাদল আহাম্মেদ খাঁন, কসবা থানা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা এম এস শাহ আলম, সহ-সভাপতি জালাল হোসেন মামুন, মোশারফ হোসেন কবির।

মাস্ক বিতরণ অনুষ্ঠানে আমন্ত্রীত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,  জব টেলিভিশনের প্রতিনিধি ফারজানা রশিদ ঢালী কাশমী,চ্যানেল এস কসবা প্রতিনিধি নাজমুল হক, বঙ্গটিভির কসবা প্রতিনিধি এস.এম নাছির উদ্দিন খাঁন, সাংবাদিক গিয়াসউদ্দিন, জহিরুল ইসলাম জালাল,কসবা পৌর ছাত্রলীগের সভাপতি শওকত আলী ,কসবা উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আশরাফুল ইসলাম, কসবা পৌরসভার যুবলীগের সাধারণ সম্পাদক রতন সরকার ,পৌর কাউন্সিলর হেলাল সরকার, পৌর কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা রঙ্গুনিয়া,বীর মুক্তিযোদ্ধা শামসুল হক প্রমুখ।






Shares