Main Menu

কসবায় ৫৭ ধারার আসামীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

+100%-

খ.ম.হারুনুর রশীদ ঢালী,কসবা প্রতিনিধি ॥ আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক ও তার এপিএস ও কসবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এড.রাশেদুল কাউছার ভুইয়া জীবনের বিরুদ্ধে ফেক আইডির মাধ্যমে বিভিন্ন সময় কুৎসা রটানোর ৫৭ ধারার দায়েরকৃত তিন মামলার আসামীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করা হয়েছে।

উপজেলার বাদৈর ইউপি আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগের উদ্যোগে ৪ মে শুক্রবার দুপুরে বাদৈর বাজারের সামনে সহশ্রতাধিক নেতাকর্মীরা হাতে হাত রেখে এ মানববন্ধন রচনা করে।

বাদৈর ইউপি আওয়ামী লীগের সভাপতি মো.আবুল কালামের সভাপতিত্বে মানববন্ধন ও সমাবেশে বক্তব্য রাখেন আলহাজ্ব সহিদুল হোসেন সহিদ,মো: আনোয়ার হোসেন তাজু , বাদৈর ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.শিপন আহাম্মদ ভুইয়া, বাদৈর ইউপি যুবলীগৈর সাধারণ সম্পাদক এস এ রিপন,বাদৈর ইউপি চেয়ারম্যান আবু জামাল,বাদৈর ইউপি ছাত্রলীগের সভাপতি রাসেল ও সাধারণ সম্পাদক পারভেজ মাহামুদ,শুক্কুর মিয়া,জোবায়ের প্রমুখ।

মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন, এড.শাহ আলম মনোনয়ন পেতে ব্যর্থ হয়ে মাননীয় আইনমন্ত্রী ও তার এপিএস এডভোকেট রাশেদুল কাউছার ভূঁইয়া জীবনসহ আওয়ামীলীগের বিরুদ্ধে ফেক আইডির মাধ্যমে কুৎসা রটাচ্ছে।

মাননীয় আইনমন্ত্রী কসবায় ব্যাপক উন্নয়ন করে সাধারণ মানুষের মনে স্থান করে নিয়েছেন। তাদের অপ প্রচার করে কোন উদ্দেশ্য হাসিল করা যাবেনা।

ফেক আইডির মাধ্যমে কুৎসা রটানোর ফলে কসবা থানার ৫৭ ধারার দায়েরকৃত মামলার আসামী এড.শাহ আলমসহ ৪জনকে দল থেকে বহিস্কারসহ অপ প্রচারের তীব্র ও নিন্দা প্রতিবাদ জানিয়ে দায়িদের গ্রেফতার দাবি জানান।

মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে বাদৈর বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।






Shares