Main Menu

কসবায় ১৭৬ জন বীর মুক্তিযোদ্ধার গেজেট যাচাই বাছাই শুরু

+100%-

কসবা প্রতিনিধি::ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিল হতে প্রাপ্ত ১৭৬ জন বীর মুক্তিযোদের বেসামরিক গেজেটে যাচাই বাছাই কার্যক্রম শুরু হয়েছে ।
আজ শনিবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে কসবা উপজেলা নির্বাহী অফিসার ও যাচাই বাছাই কমিটির সদস্য সচিব মাসুদ উল আলমের পরিচালনায় অনুষ্ঠান উদ্বোধন করেন; কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান এড.রাশেদুল কাওছার ভূইয়া জীবন।
কমিটির সভাপতি জামুকার সদস্য ও খাড়েরা ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কবীর আহাম্মদ খা এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন; কসবা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো: মনির হোসেন, আইনমন্ত্রীর মনোনিত প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা আবুল বাশার মোল্লা,জেলা প্রশাসকের মনোনিত সদস্য বীর মুক্তিযোদ্ধা কাজী সোয়েব রানা। এই সময় উপস্হিত ছিলেন কসবা উপজেলা প্রেসক্লাব সভাপতি খ.ম.হরুনুর রশীদ ঢালী,কসবা প্রেসক্লাব সভাপতি আবুদল হান্নান ও সাধারণ সম্পাদক শাহ আলম ,প্রবীণ সাংবাদিক বীরমুক্তিযোদ্ধা এম এইচ শাহ্ আলম প্রমুখ।

১৭৬জন বীর মুক্তিযোদ্ধাকে উপজেলা পরিষদ মিলনায়তনে ৪টি সিডিউল ভাগ করে পৌরসভা ও ইউনিয়ন ওয়ারী ৪দিনে যাচাই বাছাই কমিটি দিন ধার্য্য করেন।






Shares