Main Menu

কসবায় শিশু ভাতিজিকে গলা কেটে খুন করলেন চাচা (ভিডিও)

+100%-

kas 7-3-16 (2)
খ.ম.হারুনুর রশীদ ঢালী :: ব্রাহ্মণবাড়িয়ার কসবায় মিতু আক্তার (৭)কে গলা কেটে হত্যা করেছে এক
পাষন্ড চাচা। মিতু আক্তার কসবা ইমাম পাড়ার ইমাম প্রি-ক্যাডেট স্কুলের ১ম শ্রেণীর ছাত্রী । ভাইয়ের কাছে ব্যবসায়ের জন্য টাকা চেয়ে না পাওয়ার ক্ষোভ থেকে প্রথমে অপহরণ ও পরে এ হত্যাকান্ড করেছেন বলে ঘাতক মাসকু মিয়ার বরাত দিয়ে জানিয়েছে পুলিশ। এঘটনায় মাসুক মিয়া ও তার চার সহযোগিকে আটক করা হয়েছে।

kas 7-3-16 (1)
কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহিউদ্দান জানান, মিতুর বাবা আল আমীন একজন প্রবাসী। মিতুদের গ্রামের বাড়ি কসবা থানার গোপীনাথপুর ইউপির বাড়াই গ্রামে। মা রুনা আক্তার ও ছোট ভাই আব্দুল্লাহকে নিয়ে তারা শীতল পাড়া এলাকার একটি ভাড়া বাড়িতে থাকত। আল আমিনের কাছে ব্যবসায়ের জন্য টাকা চান মাসুক। টাকা না দেয়ায় গত ৫ মার্চ শনিবার সকাল সাড়ে ৭টায় মাদ্রাসায় যাওয়ার পথে মাসুক মিয়া মিতুকে অপহরণ করে। সকাল আটটা নাগাদ মিতুর মা রুনা আক্তারের মোবাইলে দেড় লক্ষ টাকা মুক্তিপণ চেয়ে ফোন করে অপহরণকারীরা। এ ঘটনায় মিতুর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। সন্ধ্যায় মাসুক ও খাইরুল মিয়াকে আটক করে পুলিশ। আজ সোমবার দুপুরে জিজ্ঞাসাবাদে তারা পুলিশকে হত্যাকান্ড ও লাশের অবস্থান সম্পর্কে জানায়। পরে বিকেলে মাসুকের অপর দুই সহযোগি কিবরিয়া ও তামিমকে আটক করলে তাদের নিয়ে পৌরসভার ইমাম পাড়া এলাকার একটি নির্মাণাধীন ৫তলা ভবনের ফলস ছাদ (ওয়াশরুমের ওপরে স্টোর রুম) থেকে মিতুর গলা কাটা মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

এদিকে, সkas 7-3-16 (3)ন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মো: মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পরির্দশন শেষে তিনি বলেন,হত্যাকারীদের দৃষ্টান্তমূলত শাস্তির ব্যবস্থা করা হবে।






Shares