Main Menu

কসবায় মেয়র প্রার্থী আজিজের মতবিনিময় সভা রূপ নিল জনসভায়

+100%-

২০২১সালের প্রথম দিকে অনুষ্ঠিত হতে যাচ্ছে ব্রাহ্মণবাড়িয়ার কসবা পৌরসভার নির্বাচন। এরই মধ্যে প্রচার প্রচারণা শুরু করেছে সম্ভাব্য মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। শনিবার বিকেলে আসন্ন নির্বাচনে কসবা পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী হিসেবে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি এমএ আজিজ মতবিনিময় করেছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় আয়োজিত এই সভায় পৌরসভার ৪নং ওয়ার্ড (আড়াইবাড়ি-বিশারাবাড়ি) এলাকার জনগণের সাথে মতবিনিময় করেন এমএ আজিজ। এ উপলক্ষে আয়োজিত সভায় বিশিষ্ট সমাজসেবক দুলাল মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান রুহুল আমিন ভূইয়া বকুল। হাজার হাজার মানুষের উপস্থিতিতে মতবিনিময় সভা জনসভায় রূপান্তরিত হয়।

সম্ভাব্য মেয়র প্রার্থী এমএ আজিজ বলেন, আমি দীর্ঘদিন যাবত আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত আছি। আমার অভিভাবক আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক। গত নির্বাচনেও আমি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলাম। কিন্তু আমি পায়নি। আমার নেতা আমাকে বলেছেন তুমি মানুষের জন্য কাজ করো, মানুষের পাশে থাক। আমি তা করেছি। এখন আমি নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী হয়ে জনসংযোগ করছি।

এমএ আজিজ বলেন, বর্তমানে কসবা উপজেলা চেয়ারম্যান হিসেবে আছেন রাশেদুল কাউসার ভূইয়া জীবন মাননীয় আইনমন্ত্রী মহোদয়ের অত্যন্ত আস্থাভাজন একজন মানুষ। তিনি মন্ত্রী মহোদয়ের নির্দেশক্রমে সাধারণ মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। করোনার মহামারীতেও তিনি থেমে থাকেননি। সাধারণ মানুষের বাড়ি বাড়ি খাদ্যসহ বিভিন্ন সহায়তা প্রদান করেছেন। উনার সাথে আমরাও রাতদিন কাজ করেছি। ইনশাআল্লাহ সাধারণ মানুষের কল্যাণে এই ধারা অব্যাহত থাকবে।

সাবেক ছাত্রনেতা এমদাদুল হক পলাশের সঞ্চালনায় এসময় আরও বক্তব্য রাখেন পৌরসভার প্যানেল মেয়র আবু জাহের, আওয়ামী যুবলীগ লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, আওয়ামী যুব মহিলা লীগের সভাপতি ডলি, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তারেক মাহমুদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলী রেজা পলাশ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এমরাহন, উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ সভাপতি ইব্রাহীম, উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক কাজী মানিক প্রমুখ।






Shares