Main Menu

কসবায় মা’কে হত্যার ঘটনায় ছেলে আটক।

+100%-

খ.ম.হারুনুর রশীদ ঢালী,কসবা:: ব্রাহ্মণবাড়িয়ার কসবায় লাঠি দিয়ে আঘাত করে সৎ মা’কে হত্যার দায়ে নোয়াব মিয়া (২০) নামের ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার সকাল ৭টায় উপজেলা কুটি ইউনিয়নের দক্ষিনখাড় বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। নোয়াব ওই গ্রামের স্থানীয় পল্লী চিকিৎসক সেলিম মিয়ার তৃতীয় স্ত্রীর সন্তান।
পুলিশ জানায় দক্ষিনখাড় গ্রামের গ্রাম্য ডাক্তার হাজী সেলিম চার বিয়ে করেছিলেন। চার স্ত্রীর ঘরে তার ১৪ সন্তান রয়েছে। পারিবারিক বিভিন্ন ঝামেলা নিয়ে তৃতীয় স্ত্রীর ছেলে নোয়াবের সাথে চতুর্থ স্ত্রী ফাতেমার কথা কাটাকাটি হয়। এর জের ধরে রবিবার সকালে মা ফাতেমাকে সৎ ছেলে নোয়াব লাঠি দিয়ে মাথায় আঘাত করিলে ২ঘন্টা পর মারা যায়। এই ঘটনার পর পালিয়ে যায় ছেলে নোয়াব মিয়।

কসবা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আব্দুল মালেক জানান, পালিয়ে যাওয়ার যাওয়ার ১৮ ঘন্টা পর কসবা থানা পুলিশ গোপন সংবাদের ভিওিতে স্থানীয় বাজার থেকে নোয়াব মিয়াকে আটক করতে সক্ষম হয়েছে এবং প্রাথমিক ভাবে সে হত্যার দায় স্বীকার করেছে। আদালতে ১৬৪ জবান বন্দির জন্য দুপুরে হাজির করা হয়েছে বলে থানার ওসি মো: আব্দুল মালেক স্থানীয় গণমাধ্যম কর্মীদেরকে জানান।






Shares