Main Menu

কসবায় প্রবাসী রেমিটেন্স যোদ্ধা ঐক্য পরিষদের ত্রাণ পেল ৩ শতাধিক পরিবার

+100%-

কসবা প্রতিনিধি:: ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কুটি করোনাভাইরাসের কারণে বিপর্যস্ত হয়ে পড়া তিন শতাধিক পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছেন কুটি ইউনিয়ন প্রবাসী রেমিটেন্স যোদ্ধা ঐক্য পরিষদ ।
আজ সকালে কুটি অটল বিহারী উচ্চ বিদ্যালয় মাঠে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল- চাল, তেল, পেঁয়াজ, আলু, ডাল । এই ত্রাণ সামগ্রী বিতরণের অথ প্রদান করেন কুটি ইউনিয়ন প্রবাসী যোদ্ধারা।
সাবেক শ্রমিক নেতা ও ইটালী প্রবাসী মো:দেলোয়ার হোসেন দুলালের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কুটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: ছাইদুর রহমান স্বপন।
বিশেষ অতিথি ছিলেন, প্রফেসার এড:হুমায়ন কবীর,কুটি ইউপির সাবেক চেয়ারম্যান হাজী নজরুল ইসলাম জিতু মিয়া, কসবা উপজেলা প্রেসক্লাব সভাপতি খ.ম.হারুনুর রশীদ ঢালী,কুটি ইউপি আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মোস্তাক আহাম্মেদ ও মো:মারুফুল ইমলামসহ মোস্তফা মেম্বার প্রমুখ। পরিশেষে েআমেরিকা প্রবাসী মো:জনীম উদ্দিনকে সভাপতি,সৌদি প্রবাসী মো:শাহিন আলমকে সাধারণ সম্পাদক ও ইতালি প্রবাসী অপু ভূইয়া সাংগঠনিক সম্পাদক করে ১৭সদস্য বিশিষ্ট কুটি ইউনিয়ন প্রবাসী রেমিটেন্স যোদ্ধা ঐক্য পরিষদ গঠিত হয়।
যুক্তরাষ্ট্র প্রবাসী জসীম উদ্দিন বলেন, নিজে প্রবাসে থাকলেও করোনা সঙ্কটকালে ক্ষতিগ্রস্থ এলাকাবাসীর জন্য প্রবাসী ঐক্য পরিষদ এ মানবিক সহযোগিতা অব্যাহত থাকবে।






Shares